Bangla Serial

Madhabilata-Lakkhi Kakima: গল্পে চরম গাঁজাখুরি, ‘মাধবীলতা’ এবং ‘লক্ষ্মী কাকিমা’ হারাচ্ছে জনপ্রিয়তা! “এত বেশি জল ঢাললে কেউ কি হজম করতে পারে?” Troll করছে দর্শক

বাংলা টেলিভিশনের দুই প্রথম সারির চ্যানেলের মধ্যে সব সময় টিআরপি তালিকায় প্রতিযোগিতা লেগে থাকে। সে ধারাবাহিক হোক অথবা রিয়েলিটি শোতে। সেই সঙ্গে ধারাবাহিকের মধ্যে একে অপরের স্লট পাওয়া নিয়েও প্রতিযোগিতা দেখা যায়। আর প্রতি সপ্তাহে বৃহস্পতিবার সেই প্রতিযোগিতার ফল বেরোয়।

বর্তমানে ধারাবাহিকগুলোতে টিআরপি তালিকায় নিজেদের স্থান বজায় রাখার জন্য এমন সব আজগুবি কাণ্ডকারখানা দেখানো হচ্ছে যা নিয়ে রীতিমতো ট্রোলিং এর সম্মুখীন হতে হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। আর সেই নিয়ে কটাক্ষ এবং সমালোচনার মুখে পড়তে হচ্ছে ধারাবাহিকের অভিনেতা- অভিনেত্রী সহ নির্মাতাদেরও।


প্রসঙ্গত কয়েকদিন আগে স্টার জলসার ধারাবাহিক ‘মাধবীলতা’র একটি পর্বের দৃশ্য নিয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রোল হয়েছিল। যেখানে নায়িকার মুখে শোনা গিয়েছিল সে পদার্থবিদ্যায় ৯৮ পেয়েছিল আর তার দু নাম্বার না পাওয়ার কারণ ছিল তার পেনের কালি শেষ হয়ে গিয়েছিল। আর তারপরেই এই ধারাবাহিক নিয়ে মিম শুরু হয় সোশ্যাল মিডিয়ায়।

আর এখন জি বাংলার ধারাবাহিক ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ নিয়ে শুরু হয়েছে মিম করা। প্রসঙ্গত এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে লক্ষ্মী কাকিমার বড় ছেলের বউ অন্তঃসত্ত্বা তার সঙ্গে আবার লক্ষ্মী কাকিমা নিজেও অন্তঃসত্ত্বা। আর এই খবর সোশ্যাল মিডিয়াতে প্রচার হওয়ার পরেই শুরু হয়েছে সমালোচনা।


সম্প্রতি স্টার জলসার ‘মাধবীলতা’ এবং জি বাংলার ‘লক্ষ্মী কাকীমা সুপারস্টার’ এই দুটো ধারাবাহিককে সোশ্যাল মিডিয়ায় সমালোচনার শিকার হতে হয়েছে। প্রসঙ্গত এই দুটি ধারাবাহিক একই স্লটে চলে। আর শুরুর প্রথম থেকে দুটি ধারাবাহিকই ভালো ফল করছিল টিআরপি তালিকায়। তবে মাঝে এমনই গাঁজাখুরি গল্প দেখাতে শুরু করল যার জন্য এই দুটিকে এখন আর পছন্দ করছে না দর্শক।

Nira