Connect with us

Bangla Serial

Zee Bangla: হিন্দু দেবদেবী নিয়ে ছেলে খেলা করছে জি বাংলা! হিন্দু দেবীর পরনে রয়েছে স্পোর্টস ব্রা, তাই দেখে চোখ কপালে উঠল দর্শকের, উঠল ধারাবাহিক বয়কটের দাবি

Published

on

বাংলা টেলিভিশনের ওপর এবার উঠল হিন্দু ধর্মকে অপমান করার অভিযোগ। বলিউডে প্রায়শই দেখা যায় ছবিতে এমন সব দৃশ্য দেখানো হচ্ছে যার ফলে অনেকেই মনে করেন যে হিন্দু ধর্মকে অপমান করা হয়। তবে এবার সেই অভিযোগ উঠল টলিউডের ধারাবাহিকের উপর। সম্প্রতি সময়ে এমন অনেক ধারাবাহিক দেখতে পাওয়া যায় যেগুলি হিন্দু ধর্মের দেব দেবী অথবা পুরাণের উপর ভিত্তি করে গড়ে উঠেছে। তার মধ্যে দুটি ধারাবাহিক হলো জি বাংলার ‘গৌরী এলো’ এবং ‘শিশু ভোলানাথ’।

এবার এই দুটি ধারাবাহিকের ওপর হিন্দু ধর্মকে অপমান করার অভিযোগ উঠল। এবার এই দুই ধারাবাহিককে নিয়ে নিজেদের ক্ষোভ উগড়ে দিলেন সোশ্যাল মিডিয়ায় নেটিজেনরা। সম্প্রতি ‘শিশু ভোলানাথ’ ধারাবাহিকে একটি এপিসোডে যোগিনীর সাজ-পোশাক দেখে সমালোচনা করছে দর্শক।কারণ সেই দৃশ্যে যোগিনীকে স্পোর্টস ব্রা পরানো হয়েছে। পুরান নিয়ে এমন ছেলে খেলা দেবদেবীর পোশাক আশাককে এভাবে বিকৃত করাকে একেবারেই মেনে নিচ্ছে না দর্শক।

গলায় মুন্ডমালা, লাল রঙের শাড়ি এবং কালো রঙের স্পোর্টস ব্রা পরে যোগীনির অদ্ভুত সাজ এবং এক্সপ্রেশন দেখে চ্যানেলের বিরুদ্ধে সমালোচনার ঝড় সোশ্যাল মিডিয়ায়। একজন নেটিজেন যোগিনীর এমন সাজের দুটি ছবি শেয়ার করে লিখলেন, ‘‘এটা আমি কি দেখলাম! স্পোর্টস ব্রা! একজন যোগীনির সাজসজ্জা এটা? জী বাংলা হিন্দু ধর্ম কে আর কত অপমান করবে?”

এরপর তিনি লিখেছেন, “গৌরি এলো” তে তো প্রায়ই করছে, “শিশু ভোলানাথ” এ আরও বেশি করছে! একজন যোগীনির এক্সপ্রেসন, পোশাক -আশাক এরকম?দেখে তো শ্রদ্ধার বদলে হাসি পায়! ধিক্কার Zee Bangla!”

প্রসঙ্গত জি বাংলার আরেকটি ধারাবাহিক ‘গৌরী এলো’ তে প্রায়শই দেখা যায় তার মুখ্য অভিনেত্রী গৌরীকে ভুলভাল সব কাজকর্ম করতে। গৌরীকে কালী মায়ের এক রূপ প্রমাণ করার জন্য তার হাত দিয়ে এমন সব কাজকর্ম করানো হয় যার ফলে হাসির রোল ওঠে নেট দুনিয়ায়। কখনো তাকে দেখানো হয় কোন মেয়ের গায়ে গরম জল ঢালতে তাকে শুদ্ধ করানোর জন্য আবার কখনো দেখা যায় গুন্ডাদের সাথে একা হাতে মারপিট করার সময় তাকে ঠান্ডা করার জন্য তার স্বামী পায়ের তলায় শুয়ে পড়ে ভগবান শিবের মতো। আর এইসব দৃশ্য দেখেই প্রতিনিয়ত ট্রোলের শিকার হয় সোশ্যাল মিডিয়ায় এই ধারাবাহিকটি। এবার তার সাথে যোগ দিল জি বাংলার আরও একটি ধারাবাহিক’ শিশু ভোলানাথ ‘। প্রসঙ্গত এই ধারাবাহিকটি হিন্দি রিমেক করা একটি ধারাবাহিক।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending