Bangla Serial

Jagadhatri: পুলিশ অফিসার জ্যাস্ সান্যালের জন্যে টিআরপি পায় না জগদ্ধাত্রী, আসল টিআরপি তুলে আনছে কৌশিকী মুখার্জি! ভক্তদের চোখে নায়িকার থেকেও বেশি হিট করেছে পার্শ্ব চরিত্র! হিরো না থাকলেও চলবে, বলছে দর্শক

বাংলা টেলিভিশনে এমন অনেক সিরিয়াল থাকে যেগুলি দর্শকদের মনে দীর্ঘকালীন প্রভাব বা ছাপ রেখে যায়। এই মুহূর্তে জি বাংলার মিঠাই ধারাবাহিক যেমন তেমনি একটি ধারাবাহিক হয়ে উঠেছে তার পাশাপাশি আরও একটি সিরিয়াল রয়েছে যা এই মুহূর্তে শুধুমাত্র বেঙ্গল টপার হিসেবে নয় জনপ্রিয়তার নিরিখেও নিজেকে তুলে ধরতে সফল হয়েছে। সেটি হল জি বাংলার জগদ্ধাত্রী। অঙ্কিতা মল্লিক মূল ভূমিকায় অভিনয় করছেন এবং প্রথম থেকেই দর্শকদের কাছে তারা আলাদা জনপ্রিয়তা উঠে এসেছে।

Jagatdhatri Promo 2

পুলিশ অফিসার জ্যাস্ সান্যাল আর স্বয়ম্ভূকে নিয়ে গল্প তবে পাশাপাশি আরও কিছু চরিত্র রয়েছে যেগুলি গল্পের জন্য গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে। তেমনি একটি চরিত্র হলো জগদ্ধাত্রীর বড় ননদ কৌশিকী মুখার্জি।

images 37

কৌশলী মুখার্জীর চরিত্রে অভিনয় করছেন বাংলা টেলিভিশনের জনপ্রিয় এক নায়িকা রুপসা। রূপ গুণ সব রয়েছে তার তবুও তিনি বরাবর পার্শ্ব চরিত্রে অভিনয় করে দর্শকদের থেকে ভালোবাসা এবং সম্মান অর্জন করে নিয়েছেন।

000001808c0526718fcc412a891ed59a321518e1.webp

এই দুই অভিনেত্রীর মিশেলে গল্প এক অন্যরকম মাত্রা পেয়েছে দর্শকদের কাছে। পাশাপাশি এই মুহূর্তে মিথাই যেখানে এতদিন ধরে টিআরপি ধরে রেখেছিল সেখানে স্লট থেকে হারিয়ে গেছে মিঠাই রানী। তার জায়গায় জি বাংলার মান সম্মান ধরে রেখেছে একমাত্র জগদ্ধাত্রী।

0000009420a393d1e19c45b59f16c755bcd389e7.webp

তবে এবার দর্শকরা এক নতুন দাবি তুলেছে। তাদের দাবি শুধুমাত্র জগদ্ধাত্রী নয়, পাশাপাশি টিআরপি তুলতে সাহায্য করেছে কৌশিকী মুখার্জি। দুজনের মুখে যে কড়া কড়া ডায়লগ বসানো হচ্ছে সেগুলোর জন্যই রীতিমতো বাজিমাত করে যাচ্ছে প্রতিবার টিআরপি। তাই তারা এই কৃতিত্ব দুজনকে একসঙ্গে দিতে চাইছে। পাশাপাশি তাদের বক্তব্য নায়ককে না রাখলেও চলবে কারণ তার কোন কাজ নেই সিরিয়ালে।

Nira