Connect with us

Bangla Serial

Jagaddhatri: জগদ্ধাত্রী সংসারে স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি লাগিয়ে দিচ্ছে, বন্ধ হোক এই সিরিয়াল! কেনো এমন অদ্ভুত রেগে গেলো দর্শকরা?

Published

on

শিরোনাম পড়ে কি ভয় পেয়ে গেলেন? ভাবছেন এই সিরিয়াল আবার এমন কী কাণ্ড করলো যে হঠাৎ করে দর্শকরা এতটা বিরক্ত হয়ে গিয়ে এই ধরনের দাবি তুলল? এমনি এমনি কেউই চায় না তাদের পছন্দের সিরিয়াল বন্ধ হয়ে যাক। কিন্তু জি বাংলার জগদ্ধাত্রী দেখে দর্শকরা এমন অদ্ভুত আবদার কেন শুরু করলো?

সম্পত্তি টিভির পর্দায় এক্কেবারে নতুন ধরনের একটা কনসেপ্ট নিয়ে এসেছে জগদ্ধাত্রী। দশভূজা এক মহিলার গল্প। সে এক দাপুটে পুলিশ অফিসার কিন্তু বাড়িতে একেবারে সাদামাটা মেয়ের মত থাকে। মুখ্য ভূমিকায় অঙ্কিতা মল্লিক এই কদিনেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন।

Jagadhatri TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5

ধারাবাহিকের সম্প্রতি বিয়ে হয়েছে জগদ্ধাত্রীর। আর টিক তারপরে এই ধরনের পোস্ট চোখে পড়লো সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের। এর জন্য দোষী একমাত্র জগদ্ধাত্রী। আসলে সে এমন কিছু করলো যে বাড়িতে বাড়িতে নাকি এখন তাকে নিয়ে অশান্তি হচ্ছে।

Watch Jagadhatri TV Serial Webisode of 18th September 2022 Online on ZEE5

না জগত থাকলে কোন কাণ্ড করেনি তবে আসল কাণ্ডটা করেছে তার কানের দুল। জনপ্রিয় হয়ে উঠেছে তার থেকেও বেশি জনপ্রিয় হয়ে উঠেছে নায়িকার কানের ওই প্রজাপতি দুল। দুই কানে যেন দুটি প্রজাপতি ঝুলছে। এবার তাই নিয়ে শুরু হয়েছে, এক নতুন বিষয়।

সম্প্রতি কয়েকজন দাবি করেছে যে জগদ্ধাত্রী সিরিয়াল নাকি গৃহযুদ্ধ লাগিয়ে দিচ্ছে অনেক পরিবারে। আসলে জগদ্ধাত্রীর কানের প্রজাপ্রতির দুল দেখে এখন ঘিরে ঘরে স্ত্রীরা নাকি তাদের স্বামীদের কাছে সেরকম দুল বানিয়ে দিতে বায়না করছে। এ নিয়ে রীতিমত গৃহযুদ্ধ চলছে। তাই এটা দেখে মজ করে কেউ কেউ বলছে সংসারে ঝামেলা না চাইলে আজ থেকে জগদ্ধাত্রী দেখা বন্ধ করুন। কিন্তু এটা কারা করছে জানেন? তারা হলো গাঁটছড়া ভক্ত। এটা তাদেরই কাজ। কারণ এই পোস্ট করার শেষে আবার তারাই লিখেছে “দেখতে থাকুন গাঁটছড়া প্রতিদিন সন্ধ্যা ৭ টায় শুধুমাত্র স্টার জলসায়”।

May be an image of 1 person and text that says "Top fan Roni Sharkar আমার বৌদি বায়না ধরেছে। জগদ্ধাত্রী র কানে প্রজাপতি র মত কানের দুল বানিয়ে দেওয়া লাগবে। এই নিয়ে দাদা বৌদির মধ্যে গৃহযুদ্ধ হচ্ছে। 2h Like Reply"

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending