পাল্টে গেল মিমির স্বভাব! গায়ে পড়া লোভী নতুন মিমিকে চায় না এই পথ যদি না শেষ হয়ের ভক্তরা – Tolly Tales
Connect with us

Bangla Serial

পাল্টে গেল মিমির স্বভাব! গায়ে পড়া লোভী নতুন মিমিকে চায় না এই পথ যদি না শেষ হয়ের ভক্তরা

Published

on

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক এই পথ যদি না শেষ হয় শুরুর দিকে টিআরপি রেটিংয়ের ক্ষেত্রে ভালো স্থান দখল করতে পারেননি। এরপর দ্বিতীয় বার বড়সড় লকডাউন যখন হয় তখন সম্প্রচার বন্ধ থাকে সিরিয়ালগুলির। তারপর নতুন স্লট এবং নতুন গল্প নিয়ে হাজির হয় এই ধারাবাহিক। এরপর ধীরে ধীরে জনপ্রিয় হতে শুরু করে ধারাবাহিক।

বড়লোক বাড়ির দুরন্ত মেয়ে উর্মিকে সাধারণ মানুষ খুবই পছন্দ করে। সাধারণত বড়লোক বাড়ির মেয়ে মানেই মনে করা হয় বিগড়ে যাওয়া মেয়ে। কিন্তু এই মেয়ে সকলের থেকে আলাদা এমনটাই দেখানো হয়েছে ধারাবাহিকে।

আর এরপরই মধ্যবিত্ত বাড়ির একটা মধ্যবিত্ত পরিবারের ট্যাক্সিচালক সাত্যকির প্রেমে পড়ে উর্মি এবং দুজনের বিয়ে হয়ে যায়। নতুন বাড়িতে এসে সরকার বাড়িকে আনন্দে ভরিয়ে তোলে উর্মি।কিন্তু এর মাঝে বিভিন্ন চরিত্র বারবার বদলে যেতে থাকে। ঠাম্মি আন্টিকে বদলানো হয় তিনবার। উর্মির মেজো কাকাকে বদলানো হয়। তবে সব থেকে বড় যে বদল এসেছে তা হল উর্মির ননদ মিমির।

এর আগে অভিনয় করছিলেন তনুশ্রী কিন্তু বর্তমানে নতুন কাজ শুরু করেছে লিজা। তবে এই চরিত্রকে পছন্দ করছে না সাধারন মানুষ। চরিত্রের আমূল পরিবর্তন ঘটে গিয়েছে। স্ট্রেট করা চুল উজ্জ্বল রং করা- দর্শক আগের মিমির সঙ্গে এই মিমিকে মানিয়ে নিতে পারছে না। বাঙালি মধ্যবিত্ত পরিবারের ছোট মেয়ে তেমন সাজ-পোশাক আগে দেখেনি কেউ। তাই সকলের চোখে অবাক লাগছে।

এছাড়া এই নতুন মিমিকে দেখানো হয়েছে অনেক বেশি লোভী হিসেবে। আগে রিনির দাদা পিকলুকে পছন্দ করত সে। কিন্তু এখন উর্মির দাদার সঙ্গে একটু বেশি গায়ে পড়া স্বভাব দেখা দিয়েছে তার। যেভাবে একের পর এক উপহার হাতিয়ে চলেছে সে তাতে দর্শকরা বিরক্ত। তারা সোশ্যাল মিডিয়ায় দাবি করছে যে আগের মিমি এর থেকে অনেক ভাল ছিল।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending