Bangla Serial

Rini-Tinni: “টুকাই দা” বলা রিনি বিদায় হলো, এবার এলো “সৃজন দা” বলা তিন্নি! স্বামী স্ত্রীর মাঝে এমন বোন থাকবেই যে বউ হতে হতে হয়নি! তিন্নিকে দেখে রিনির কথা মনে পড়ছে দর্শকের

বর্তমানে বাঙালির বিনোদনের অন্যতম মাধ্যম হল ধারাবাহিক। আর সেই ধারাবাহিকের ভিড়ে কিছু কিছু ধারাবাহিক দর্শকদের মনে বেশি করে জায়গা করে নেয়। বর্তমানে টেলিভিশনের পর্দায় চলা বিভিন্ন ধারাবাহিক দর্শকদের অত্যন্ত প্রিয় আর তার মধ্যেই অন্যতম হল ধারাবাহিক নিম ফুলের মধু(Neem Phooler Modhu)। পল্লবী শর্মা(Pallavi Sharma), ও রুবেল দাস(Rubel Das) অভিনীত এই ধারাবাহিক অতি অল্প সময়েই দর্শকদের মনে জায়গা করে নিয়েছে।
couple 1

দারুন অভিনয়ে শুরু থেকেই নজর কেড়েছেন পল্লবী শর্মা। সেইসঙ্গে পাল্লা দিয়ে তাঁর শাশুড়ির চরিত্রে নজরকাড়া অভিনয় করছেন অরিজিতা মুখোপাধ্যায়। কম মুখ ঝামটা সহ্য করতে হচ্ছে না তাঁকে। এই ধারাবাহিকে টানটান উত্তেজনা রয়েছে! নিত্যদিনই বিভিন্ন ধরনের ধামাকা হচ্ছে এই ধারাবাহিকে। এই গল্প আসলে দর্শকদের নজর কেড়েছে! আসলে এই গল্পটা এতটাই বাস্তবসম্মত যে অনেক মানুষ এই গল্পের সঙ্গে নিজেদের বাস্তব জীবনের মিল খুঁজে পেয়েছেন। মা এবং মেয়েরা এই গল্পের সঙ্গে দারুণ মিল খুঁজে পেয়েছেন। বিশেষ করে নজর কেড়েছে পর্ণা। বিভিন্ন প্রতিকূলতার মধ্যে পড়েও সে যেভাবে সেখান থেকে বুদ্ধি করে বেরিয়ে এসেছে তা দেখে মুগ্ধ দর্শক।

শুরু থেকেই পর্ণা বাড়ির বড় জা এবং শ্বাশুড়ি’র কাছে হেনস্থার শিকার হচ্ছিল! সেই সঙ্গে ছিল পর্ণা’র ভেড়া ছেলে সৃজন! যে দত্ত বাড়িতে কেউ কখনও চাকরি করেনি সেটা করে দেখিয়েছে সে। দত্ত বাড়ির অচলায়তন’কে ভেঙে চলেছে সে! বর্তমানে এই ধারাবাহিককেও পরকীয়ায় এসে হাজির। আসলে সৃজনের বড় বৌদি মৌমিতার বোন তিন্নির সঙ্গে বিয়ে হওয়ার কথা ছিল সৃজনের। কিন্তু পর্নার সঙ্গে বিয়ে হয়ে যায় কৃষ্ণার বাবুউউর। আর তাই কৃষ্ণা এবং মৌমিতা মিলে তিন্নিকে সৃজনের কাছে ঠেলছে। যথারীতি সৃজনকে পেতে উঠে পড়ে লেগেছে তিন্নিও।‌‌ যদিও বিভিন্ন সময়

কিছুদিন আগেই এই ধারাবাহিকে দেখানো হয়েছে, তিন্নিকে পর্ণা’র শাশুড়ি কৃষ্ণা এবং সৃজনের বৌদি দুজনে মিলেই উস্কানি দিচ্ছে। তিন্নি আর সৃজনের মাঝে বারবার বাধা হয়ে দাঁড়াচ্ছে পর্না। আর এই ঘটনা দেখে দর্শকের স্মৃতিতে বারবার ভেসে উঠেছে ধারাবাহিক এই পথ যদি না শেষ হয়-এর রিনি চরিত্রটি। সেখানেও নায়ক নায়িকার মাঝে ভিলেন হয়ে উঠেছিল এক বোনের চরিত্র। বেশ কিছুদিন হলো শেষ হয়ে গেছে এই ধারাবাহিক। সেখানে রিনির চরিত্রে অভিনয় করেছিলেন মিশমি দাস। তিন্নির সৃজনদার মতো রিনির‌ও শখ ছিল ধারাবাহিকের নায়ক টুকাই দা’কে বিয়ে করার। দুজনের‌ই একটাই লক্ষ্য নায়িকার ক্ষতি সাধন। আর তা দেখে সোশ্যাল মিডিয়ায় নেটিজেনরা লিখেছেন, “টুকাই দা” বলা রিনি বিদায় হওয়ার পর এবার এলো “সৃজন দা” বলা তিন্নি! স্বামী স্ত্রীর মাঝে এমন একটা বোন থাকবেই যে বউ হতে হতে হয়নি! তিন্নিকে দেখে রিনির কথা মনে পড়ছে!!

TollyTales Entertainment Desk