Bangla Serial

Panta Bhater Kundu: “ডান্স বাংলা ডান্সের মঞ্চে মিঠুনের আদরের পান্তা ভাতের কুন্ডুকে নিয়ে শো অফ, বেশি বাড়াবাড়ি! জোর করে জিতিয়ে ছাড়বে?” ভালো লাগছে না দর্শকদের

আপনারা জনপ্রিয় ডান্স শো “ডান্স বাংলা ডান্স জুনিয়ার”(Dance Bangla Dance) চিরকালীন ভক্ত হয়ে থাকেন তাহলে দীপান্বিতা কুন্ডুকে(Dipanwita Kundu) আপনারা ভুলতে পারবেন না। কী নাম বললে বুঝতে পারলেন না? আরে পান্তা ভাতের কুন্ডু! মনে আছে আপনাদের?

প্রথমদিকে ডান্স বাংলা ডান্সের মঞ্চে প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করে ছিলেন দীপান্বিতা। পরে তিনি শো সঞ্চালনার কাজও করেন। তাঁকে আদর করে পান্তা ভাতের কুন্ডু বলে ডাকেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। মহাগুরুর বড়‌ই আদরের তিনি।প্রত্যেক শনি এবং রবিবার দর্শকরা সাড়ে নটা থেকে এখন এই শো দেখতে শুরু করে দেন।

DIPANWITA KUNDU

তবে, সেই ছোট্ট দীপান্বিতা এখন অনেকটাই বড় হয়ে গিয়েছে। তার নাচ যে আগের থেকে অনেক বেশি শক্তিশালী হয়েছে তার প্রমান মিলেছে সোশ্যাল মিডিয়াতে। সাম্প্রতিক নাচের ভিডিও গুলিতেই। তবে এবার এই শো’কে ঘিরেই শুরু হয়েছে বিতর্ক। এই শো ঘিরে এবার বিতর্কের সৃষ্টি হয়েছে। দীপান্বিতাকে অন্যান্য প্রতিযোগীদের থেকে বেশি পাত্তা দেওয়া হচ্ছে বলে অভিযোগ উঠেছে।

মহাগুরু মিঠুন চক্রবর্তীর খুব প্রিয় একজন প্রতিযোগী হলেন এই দীপান্বিতা। আর এই মেয়েটিকে ঘিরেই এবার বিতর্ক। অভিযোগ উঠেছে ডান্স বাংলা ডান্সের মঞ্চে অন্যান্য সেলিব্রিটিরাও মহাগুরুর দেখাদেখি দীপান্বিতাকে বেশি প্রাধান্য দিচ্ছে। আর যা নজর কেড়েছে দর্শকদের। ক্ষেপে উঠেছেন দর্শকরাও‌। তাঁকে জেতাতেই যেন উদগ্রীব সবাই।

ছোট থেকেই অনবদ্য এক্সপ্রেশন দেয় দীপান্বিতা। তাঁর যেকোনও নাচে মুখাভিনয় নজর কাড়ে। অনেকেই ভেবেছিল যে, হয়ত সাময়িক সময়ের জন্য এসেছিল দীপান্বিতা। কিন্তু তিনি প্রতিযোগী হয়ে উঠেছেন এখন। আর দর্শকদের একাংশের ক্ষোভ, এটা আগে থেকেই ঠিক করা। বোঝাই যাচ্ছে কে জিতবে। কারর অভিযোগ পদ্ম পলাশকে যেমন ইচ্ছাকৃতভাবে জেতানো হয়েছে তেমন‌ই দীপান্বিতাকেও জেতানো হবে। সব আগে থেকেই ঠিক করা।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।