Bangla Serial

Gouri Elo: ঘোষাল বাড়ির সবাই দাঁড়িয়ে মজা দেখবে তবু গৌরীকে কেউ বাঁচায় না বিপদ থেকে!’এরা শুধু আহাউহু করতে জানে’, বিরক্ত নেটিজেনরা

হাজার চেষ্টা করেও গৌরীকে বাঁচাতে পারলো না ঈশান। গৌরী বারবার সকলকে অনুরোধ করে বলতে থাকে সে দেবীর অংশ নয়, সে সাধারণ মানুষ। তাকে যেতে দেওয়া হোক। ঘরে তার দমবন্ধ লাগছে। মনে মনে নিজের বরকে সে ডাকছে তাকে উদ্ধার করার জন্যে।

2

এদিকে ঈশান চেষ্টা করছে ভীড় ঠেলে গৌরীর কাছে পৌঁছানোর। কিন্তু সে ব্যর্থ হচ্ছে। রুপম আর দেবতনু আসে কিন্তু তাদের দ্বারাও কিছু করা সম্ভব হয় না। ঈশান তখন না থামার প্রতিজ্ঞা করে। অরুন্ধতী আবার শুভময়কে আলাদা করে ডেকে নিয়ে গিয়ে কিছু করতে বলে। রসময় কেনো গৌরীকে এই পরিস্থিতিতে ফেললো সেটা খুঁজতে চায় শুভময়।

1

জি বাংলার খুব কম সময় হয়েছে শুরু হয়েছে। তবে এর মধ্যেই ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে দর্শকদের কাছে। একেবারে আধ্যাত্মিক বিষয় নিয়ে ধারাবাহিক তৈরি হলেও অতিজাগতিক বিষয় নিয়ে মানুষের কৌতূহল কম নয় আর তাই সেই দিক দিয়েই ধারাবাহিক বেশ এগিয়ে চলেছে সফলভাবে।

4

কিন্তু এবার সিরিয়ালের একটা খারাপ দিক উঠে এলো দর্শকদের চোখে। গৌরীর এই খারাপ সময়েও পরিবারের কেউ কিছু বলে না। সবাই পাশ থেকে দাঁড়িয়ে আহা উহু করে। এদিকে গৌরী এলো পরিবারের সবাই গৌরীকে নাকি এত ভালোবাসে। তাহলে কেনো কেউ এসে গৌরীকে বাঁচায় না? এটাই প্রশ্ন ভক্তদের মনে। মুক্তার গায়ে গরম জল ঢালার সময়েও সব চুপ করে ছিল।

3
এই বিষয়টা দর্শকদের এত ভাবিয়ে তুলেছে যে অনেকেই দাবি করছে এবার সিরিয়াল বন্ধ করা হক। যদিও সিরিয়ালের টিআরপি বেশ ভালো তাই এত তাড়াতাড়ি যে এটা বন্ধ করা হবে না সেটা নিশ্চিন্ত।

5

Nira