Bangla Serial

Som-Torsa: সতীন রঞ্জা বিদায় হওয়ার পর থেকেই বর সোমকে চোখে হারাচ্ছে টেস বুড়ি তোর্সা! শাক্যর জেঠু-জেঠিমণির রোম্যান্সে বুঁদ নেট দুনিয়া! ভাইরাল সেই দৃশ্য

বিগত প্রায় ২ বছর ধরে বাংলার সিরিয়ালপ্রেমী দর্শকদের খাঁটি বিনোদন দিয়ে চলেছে মিঠাই রানী। দীর্ঘদিনের এই পথচলায় অসংখ্য মানুষের ভালোবাসা আর সম্মান করেছে এই সিরিয়ালের যাবতীয় কলাকুশলীরা। মাঝখানের টিআরপি নিয়ে কিছুটা ভাটা পড়লেও সিরিয়ালের জনপ্রিয়তা নিয়ে কোন প্রশ্ন ওঠে না।

দর্শকদের মনোরঞ্জন করতে প্রায় প্রতি সপ্তাহেই নিত্যনতুন ট্যুইস্ট আসতে থাকে এই সিরিয়ালে। উল্লেখ্য এই সিরিয়ালে নায়ক নায়িকা সিড মিঠাই ছাড়াও দর্শকদের পছন্দের তালিকায় জায়গা করে নিয়েছে শাক্যবাবুর জেঠু-জেঠিমণি সোম আর তোর্সা অর্থাৎ অভিনেতা ধ্রুবজ্যোতি সরকার এবং অভিনেত্রী তন্বী লাহা রায়।

একটা সময় ছিল যখন মিঠাইরানির বড়জা তোর্সা সবসময় তাকে জব্দ করার প্ল্যান করে বেড়াত। কিন্তু মিঠাইয়ের মৃত্যুর পর শাক্যকে নিজের সন্তানের মত আগলে রাখছে সে। তাই দেরিতে হলেও তোর্সার এই পরিবর্তন বেশ মনে ধরেছে দর্শকদের।

এবার শাক্যকে যত্ন-আত্তি করার ফাঁকেই রোম্যান্সে বুঁদ হলো এই দুই তারকা। বেশ কিছুদিন দেখা যায়নি বাড়ির বড় ছেলে সোম-কে। তখন দর্শকরা বারবার অনুরোধ জানাচ্ছিল তাকে ফিরিয়ে নিয়ে আসার। কিন্তু সেই সময় সে পিলু ধারাবাহিকে মল্লার চরিত্রে ডুবেছিল। সেই সিরিয়াল শেষ হতেই আবার ফিরে এলো নিজের বাড়িতে।

দর্শকরা চাইছেন এবার তার এবং তোর্সার মধ্যেও সুন্দর একটা কেমিস্ট্রি তৈরি হোক কারণ অনেকদিন আলাদা থেকেছে দুজন। তাই তো এবার প্রেমে মত্ত হলো দুজন। অভিনেতা ধ্রুবজ্যোতি সরকার এবং তোর্সা অভিনেত্রী তন্বী লাহা রায় -এর একটি মিষ্টি রীল ভিডিও শেয়ার করতেই হুহু করে ভাইরাল হয়ে গেল সেই ভিডিও। দুজনকে জুটি বেঁধে রোম্যান্টিক গানে নাচ করতে দেখে ভীষণ খুশি দর্শক। তবে এটা শুধুই শুটিংয়ের ফাঁকে নিজেদের সময় কাটানোর ফান্ডা।

Nira