Connect with us

Bangla Serial

Mithai: ‘কুচুটে দুষ্টু শাশুড়ি হবে মিঠাইয়ের’, দু সপ্তাহ আগে বলেছিল নিন্দুকরা আর আজ ছুঁচ ছয়ে ঢুকে ফাল হয়ে বেরোলো অনুরাধা! দর্শকরা গুণমুগ্ধ, হলোটা কী?

Published

on

মিঠাই ধারাবাহিকের এখন জয়জয়কার। একেবারে একান্নবর্তী পারিবারিক মোড়কে ভরা গল্প দেখে মানুষের মনে প্রানে শান্তি মিলেছে। আসলে চারিদিকে সবকিছু এতটাই এখন নেতিবাচক এবং বাতাসেও বিষ মিশে রয়েছে যে কোথাও দু’ দন্ড শান্তি পায় না মানুষ।

সেখানে যদি বাংলা সিরিয়াল গুলিতে একেবারে অন্য ধারার গল্প দেখানো হয় এবং তার থেকে কিছু ভালো বার্তা পায় সমাজ সেটাই তো মঙ্গল, এমনটাই মনে করছে দর্শকরা। আর মিঠাই এতদিন ধরে এই বার্তা দিয়ে এসেছে দর্শকদের। মোদক পরিবারের পাশে থেকে এবং তাদেরকে সবসময় হাসিখুশিতে মাতিয়ে রেখে এক আদর্শ বউ হয়ে উঠেছে মিঠাই রানী।

Mithai TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5

এমনকি যেটা সচরাচর ধারাবাহিকে দেখা যায় না সেটাও দেখিয়েছে মিঠাই। নিজের শ্বশুরকে সঠিক পাত্রীর হাতে তুলে দিয়ে বিয়ে দিয়েছে সে দাঁড়িয়ে থেকে। আর এই সিদ্ধান্তে পাশে পেয়েছে গোটা পরিবারকে।

বাড়ির নতুন বউমা হয়ে এসেছে অনুরাধা আর সবথেকে বড় কথা সে মিঠাইয়ের শাশুড়ি। শাশুড়ি মানেই আমাদের মনে সেই চিরকালীন একটা ধারণা থাকে যে শাশুড়ি হবে কুটকাচালি বিশেষজ্ঞ, দুষ্টু, কুচটে।

তবে এই চিরকালীন বিশ্বাস ভেঙে দিয়েছে মিঠাইয়ের শাশুড়ি মা অর্থাৎ অনুরাধা। শুরু থেকেই তার এত ভালো চরিত্র দেখানো হয়েছে যে দর্শকরা একটা সন্দেহের গন্ধ পাচ্ছিল এর মধ্যে। অনেকে তো কমেন্ট বক্সে লিখে ফেলেছিল যে এবার মিঠাইকে বাঁশ দেবে তার শাশুড়ি। সেই আসল খলনায়িকা হয়ে উঠবে।

কিন্তু সেই সমস্ত ধারণা ভেঙ্গে দিয়েছে অনুরাধা। এতে অবশ্য খুশি হয়েছে দর্শকরা। কারণ মিঠাই একটা মনের মত শাশুড়ি পেয়েছে। এমনকি অনুরাধাই মিঠাইয়ের সঙ্গে থেকে রুদ্র আর নিপার বিয়ে দিয়েছে। আজকে মিঠাই কে এসে খাইয়ে দেবে অনুরাধা।

শাশুড়ি বৌমার এমন কেমিস্ট্রি এর আগে খুব বেশি দেখানো হয়নি পর্দায়। আর এখন অনুরাধা মিঠাইকে কতটা ভালোবাসে সেটা তো স্পষ্ট হয়ে উঠেছে। তাই এমন শাশুড়ি ঘরে ঘরে হোক এটাই চাইছে দর্শকরা।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending