Connect with us

Bangla Serial

Diya Mukherjee: বোনের খুব শখ ছিল আদৃতের! শ্রী পূরণ করেছে সেটা, মিঠাইয়ের সঙ্গে দাপিয়ে অভিনয় করছে দিয়া মুখার্জি, প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা

Published

on

বর্তমানে জনপ্রিয় ধারাবাহিক বলতে সকলের মুখে মুখে যে নাম ঘোরে সেটা হলো ‘মিঠাই’। ধারাবাহিক শুরুর দিন থেকে এখনো অবধি TRP তালিকার প্রথম স্থান জুড়ে থেকে এমনটাই প্রমাণ করে দিয়েছে।

তবে এর কৃতিত্ব কিন্তু শুধুমাত্র মুখ্য চরিত্র মিঠাই এবং উচ্ছে বাবুর নয়। মোদক পরিবারের প্রতিটি সদস্যের পরিশ্রমের উল্লেখ করতেই হবে।

আসলে একটা সময়ে বাংলা সিরিয়াল মানেই সেখানে নায়ক নায়িকার জীবনের নানা ঘটনাই দেখানো হতো কিন্তু এখন সেই ধারণা অনেক পাল্টেছে। শুধু একটা সিরিয়াল নয়, অনেক সিরিয়ালের ক্ষেত্রেই সব চরিত্রের মিশেলেই সুন্দর গল্প ফুটিয়ে তোলা হচ্ছে। একান্নবর্তী পরিবারের এই গল্প তাই দর্শকদের একেবারে মন ছুঁয়ে গেছে।

ধারাবাহিকে সিদ্ধার্থের দুই বোন শ্রীতমা এবং শ্রীনিপা তাদের দাদাভাইয়ের যে খুব আদরের সেটা বারবার দেখানো হয়। এই নিরিখেই এই দুই চরিত্রের নানা শেড দেখানো হয়। শ্রীতমার চরিত্রে অভিনয় করছে অভিনেত্রী দিয়া মুখোপাধ্যায় এবং শ্রীনিপার চরিত্রে আমরা দেখতে পাই অভিনেত্রী ঐন্দ্রিলা সাহাকে।

এক সাক্ষাৎকারে আদৃত অর্থাৎ সিদ্ধার্থ জানিয়েছিল যে তার বোনের খুব শখ ছিল। বাস্তবে সেটা না হলেও সিরিয়ালের মধ্যে দিয়ে সেই শখ পূরণ হয়েছে। নীপা আর শ্রীকে তাই আসলেই খুব ভালোবাসে অভিনেতা আদৃত রায়। সে জানায় দিয়া খুব পরিণত। এছাড়াও বারবার দুজনের মজার নানা ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

এবার দর্শকদের দিয়ার প্রশংসা করতে দেখা গেলো। তাদের বক্তব্য এই চরিত্রে অনেক শেড আছে যা নায়িকা ফুটিয়ে তুলতে পেরেছে খুব সুন্দর করে। সে একসময় প্রতিবাদী নারী আবার একসময় মিঠাইয়ের আর নিপার শেয়ারিং পার্টনার। মাঝে মাঝে সে বাবার আদুরে মেয়ে আর উচ্ছে বাবুর ম্যাচিউর বোন আবার কখনো সে হয়ে উঠেছে মেধাবী ছাত্রী। এখন আবার সে এক ভালো স্ত্রীর ভূমিকাতেও নজর কেড়েছে।

দর্শকরা দাবি করছে এতগুলো চরিত্র সে নিখুঁতভাবে তুলে ধরছে। এভাবেই একটা পার্শ্ব চরিত্র হলেও সে মানুষের মনে দাগ কাটতে পেরেছে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending