Bangla Serial

Khelna Bari: কলি অর্ককে আর অর্কদা বলছে না, প্রেম জমে উঠছে! প্রথমবার অর্কর জন্য কলির চোখে চিন্তার ছাপ, “এবার মিতুল ইন্দ্র ব্যাকফুটে আর হাইপ পাচ্ছে ‘অর্কলি’ জুটি”, প্রেম দেখার জন্যে উদগ্রীব দর্শক

বাংলা টেলিভিশনের একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক হল জি বাংলার ‘খেলনা বাড়ি’। যেটি সম্প্রতি দর্শকদের কাছে দারুন ভাবে জনপ্রিয় হয়ে উঠেছে। ইন্দ্র মিতুল এবং তাদের মেয়ে গুগলিকে দর্শক দেখতে দারুণভাবে পছন্দ করে টিভির পর্দায়। এই ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যায় অভিনেত্রী আরাত্রিকা মাইতি এবং অভিনেতা বিশ্বজিৎ ঘোষকে।

এই গল্পের প্রথমে দেখা গিয়েছিল গুগলিকে নিয়ে মিতুল একটি গ্রামে থাকতো। তারপর সেখানে ইন্দ্র যায় এবং ঘটনাচক্রে মিতুলকে বিয়ে করে। তারপর তাদের মধ্যে সম্পর্ক স্বাভাবিক হয়ে যায়। কিন্তু এর পর এই গল্পে ফিরে আসে ইন্দ্রর পুরনো স্ত্রী অন্তরা। তবে পরে জানা যায় এটা নকল অন্তরা রন এবং অনুরাধা চক্রান্ত করে তাকে ইন্দ্রদের জীবনে নিয়ে এসেছে। কিন্তু সেই কথা আর কেউ জানতে পারে না।

পদে পদে তারা মিতুলের ক্ষতি করতে চাইছে। সম্প্রতি একটি পর্বে দেখা গেছে মিতুল ভন্ড সাধুদের আসল সত্যি ফাঁস করার জন্য খুব বড় বিপদের মধ্যে পড়েছে। এবং ইন্দ্র ও মিতুলের সঙ্গে সেখানে রয়েছে অর্ক আর কলি। প্রসঙ্গত ইন্দ্রর পিসতুতো বোন কলি। এবং ইন্দ্র বন্ধু অর্ক, সে প্রথম থেকেই কলিকে পছন্দ করলেও কলি অন্য একটি ছেলেকে ভালোবাসতো। কিন্তু সেই ছেলেটি খারাপ হওয়ার জন্য বিয়ের দিন অর্ক কলিকে বিয়ে করে।

তবে কলি অর্ককে কিছুতেই স্বামী হিসেবে প্রথম থেকে মেনে নিতে পারছিল না। তারা দুজন খুব ভালো বন্ধু হয়ে উঠেছিল। ধারাবাহিক শুরুর পর থেকেই যেমনভাবে ইন্দ্র এবং মিতুল দর্শকের কাছে জনপ্রিয় জুটি হয়ে উঠেছে তেমন করে অর্ক এবং কলিও দর্শকের খুব প্রিয় একটি জুটি হয়ে উঠেছে। তারা সব সময় চাইত অর্ক আর কলি যেন ইন্দ্র মিতুলের মতই একজন স্বাভাবিক স্বামী স্ত্রী হয়ে ওঠে।

আর সেটা আস্তে আস্তে হচ্ছে বলেই মনে করছে দর্শকরা। সম্প্রতি কিছু পর্বে দেখা যাচ্ছে কলির আর অর্ককে, অর্ক দা বলছে না, উল্টে নাম ধরে ডাকছে। এবং সেই সঙ্গে অর্কর জন্য চিন্তাও করছে। সেই দেখে দর্শকরা বেজায় খুশি। এক নেটিজেন সোশ্যাল মিডিয়ায় লিখেছেন,”কদিন ধরেই খেয়াল করছি কলি দি আর প্রেমকুমার কে একবারো অর্ক দা বলছেন!

সবসময় ও বলছে!

আজ প্রথমবারের মত আমি কলিদির চোখে অর্ক দার জন্য চিন্তা দেখেছি

কি চিন্তা নিয়ে বলল

“ও,ও তো আপনার সাথেই ছিল!আসেনি!!”

এই লাইন টা যে আমি কতবার শুনলাম”

Pabitra