Bangla Serial

Sohag Jol: বউকে তাড়িয়ে বৌদিকে নিয়ে রোম্যান্স! ‘বেণী বৌদির পর’কীয়ার জল গড়ালো দেওরের বেডরুমে’, চক্ষু ছানাবড়া দর্শকের

‘সোহাগ জল’ হয়ে উঠেছে এখন পরকীয়ার স্পষ্ট উদাহরণ! বিয়ে করা বৌকে বাড়ি থেকে তাড়িয়ে চলছে বৌদির সঙ্গে প্রেম। ধারাবাহিক বলে কি আইন ভুলে গিয়েছে? উঠছে প্রশ্ন। পাশাপাশি পরকীয়ার এই পর্বগুলি সমাজেও বাজে প্রভাব ফেলছে বলে ধারণা দর্শকদের। শুভ্র এবং জুঁইয়ের বোঝাপড়ার গল্প নিয়েই শুরু হয় ধারাবাহিক ‘সোহাগ জল’। নানান সমস্যার মধ্যে দিয়ে তাদের কাছে আসা। তারপরই কিছুদিন গড়াতে না গোড়াতেই ধারাবাহিকে প’রকীয়ার এন্ট্রি।

বেণী বৌদিকে নিয়ে শুরু হয় একের পর এল প্লট। যদিও কিছু দর্শক এটাকে শুভ্রর প’রকীয়া বললেও, অনেকেই বলেন এটা শুধুই বেনীর একতরফা টান ছিল শুভ্রের প্রতি। এমনকি বেণী বৌদি তার গর্ভাবস্তার জন্য দায় করেন শুভ্রকে। যদিও সেই সন্তান আরেক দেওর সাম্য চ্যাটার্জির। এরইমধ্যে দিয়ে বেণী বৌদি দর্শকদের কাছে বেশ চর্চার কেন্দ্র হয়ে ওঠে। বেনীর চরিত্রে অভিনয় করছেন সন্দীপ্তা ব্যানার্জি।

পরবর্তীকালে অভিযুক্ত সাম্য জেলে যায়। আর তারপরই ধারাবাহিকে আসে এক নতুন ট্যুইস্ট। ঠিক যেসময় সকলে ভাবেন ধারাবাহিকটি বন্ধ হয়ে যাবে, তখনই গল্পে আসে নতুন এক মোড়। জুঁই-এর জীবনে আসে এক নয়া ঝড়। আমরা আগেই দেখেছিলাম, জেলে সাম্য এক কয়েদিকে দেখতে পান, যাকে হুবহু শুভ্রর মতো দেখতে। আর তাই সে প্ল্যান করে এবার এর দ্বারাই সে প্রতিশোধ নেয় শুভ্র ও জুঁই-এর সাথে। অর্থাৎ ডবল রোল আসে শুভ্রর। আর ঠিক সেই প্ল্যান মতোই নকল শুভ্র আসে জুঁই-এর সাথে সংসার করতে।

আর ঠিক তারাগেই নিখোঁজ হয়ে যায় শুভ্র। তারপরই একটি অন্ধকার ঘরে আসল শুভ্রের জ্ঞান ফেরে। পুলিশ আসলে শুভ্রকে জেলের কয়েদি অর্থাৎ নকল শুভ্র ভেবে এরেস্ট করতে আসে। তবে জুঁই প্রমান করে দেয়, এই আসল শুভ্র আর নকল শুভ্র তাঁর বাড়িতে রয়েছে। জুঁই শুভ্রকে বাঁচিয়ে বাড়িতে নিয়ে আসে, আর সেখানেই দেখে আরও এক নতুন বিপদ তাদের জন্য অপেক্ষা করছে। বেণী আর সাম্য বিয়ে করে নেয়। আর তাদের হাতে রয়েছে ঘরের দলিল।

বেণী সকলকে বাড়ি থেকে বেরিয়ে যেতে বলে। বেনীর এরকম রূপ দেখে সকলে অবাক। তবে জুঁই তাকে বলে, একদিন তারাই জুঁই আর জুঁই-এর পরিবারের কাছে নত হবে। এদিকে রাসলীলা চলে বেণী বৌদি ও সাম্যের। একদিকে বেনীর লক্ষ্য টাকা পয়সা ও সম্পত্তির দিকে, অন্যদিকে সাম্যের লক্ষ্য বেনীর দিকে। বেণী বৌদির পর’কীয়ার জল গড়ালো দেওরের বেডরুম পর্যন্ত। এবার জুঁই-এর সামনে এল আরও বড় চ্যালেঞ্জ। স্বামীর পর এবার নিজের বাড়ি বাঁচাবে কিকরে? কিভাবে নিজেদের সম্পত্তি ছিনিয়ে নেবে বেণী আর সাম্যের থেকে? আসছে ধামাকাদার পর্ব।

Titli Bhattacharya