Connect with us

Bangla Serial

Ushasi Ray: যমুনা ঢাকিকে ঢাক বাজানোতে ফেল করিয়ে দিল আমাদের বকুল! হাতে সিরিয়াল নেই, প্যান্ডেলে ঢাক বাজিয়েই কি পুজো কাটাচ্ছেন উষসী রায়? প্রশ্ন নেটদুনিয়ার

Published

on

এসে গেছে বাঙালিদের সবথেকে অপেক্ষার সেই মুহূর্ত। বাঙালিদের সবথেকে বড় উৎসব শুরু হয়ে গেছে। চারিদিকে ঢাকের বাদ্যি, মণ্ডপে মণ্ডপে পুজোর গান আভাস দিচ্ছে মা এসে গেছেন। যদিও অফিশিয়ালি এবার পুজো শুরু হয়ে গেছে মহালয়া থেকে তবে বাঙালির মনে পুজোর ঢাক তারও আগে বেজে যায়।

পুজোর কথা হচ্ছে আর ঢাকের কথা হবে না এমনটা কি হতে পারে? মন্ডপে মন্ডপে বিভিন্ন জায়গায় ঢাক নিয়ে আলাদা প্রতিযোগিতা হয়। কার ঢাক বাজানো সবথেকে ভালো কিংবা কে সবথেকে বেশি সময় ধরে ঢাক বাজাতে পাচ্ছে এমন নানা ধরনের মজার খেলা আয়োজিত হয় বিভিন্ন প্যান্ডেলে।

Durga Puja edit: Ushasi Ray inspires with her sari styling – OTTplay

তবে শুধু প্রফেশনাল ঢাকিরাই নয়, এমন অনেক সেলিব্রেটিরা রয়েছেন যারা ভীষণ ভালো ঢাক বাজাতে পারেন। আমাদের মধ্যেই লুকিয়ে রয়েছেন তারা। আর তাদের মধ্যেই লুকিয়ে রয়েছে এই সুপ্ত প্রতিভা। তবে মন্ডপে ঢাকের বাদ্যি শুনলে আর নিজেদেরকে আটকে রাখতে পারে না অনেকেই। ঢাকিদের সঙ্গে পাল্লা দিয়ে অনেকেই ওই সময় ঝালিয়ে নেয়। আবার কেউ কেউ চেষ্টা করে শেখার।

Durga Puja edit: Ushasi Ray inspires with her sari styling – OTTplay

তবে এই অভিনেত্রী যে একেবারে পাকা খেলোয়াড় তা বোঝা গেল। কথা হচ্ছে অভিনেত্রী উষসী রায়কে নিয়ে। সম্প্রতি আমরা দেখেছি বেশ কিছু অভিনেত্রীদের এই সুপ্ত প্রতিভা প্রকাশ পেয়েছে মন্ডপে। এই তালিকায় রয়েছেন মিঠাই অভিনেত্রী সৌমীতৃষা কুণ্ডু, মিমি চক্রবর্তী। এবার তাতে নাম যোগ হলো উষসী রায়ের। ছোট পর্দা এবং বড় পর্দা কাঁপানো এই অভিনেত্রী বর্তমানে ডিজিটাল পর্দা হইহই করে কাঁপিয়ে দিচ্ছেন। তার সঙ্গে ঢাকে কাঠি পরতেই কাঁপিয়ে দিলেন পর্দার কাদম্বিনী।

Durga Puja edit: Ushasi Ray inspires with her sari styling – OTTplay

যদিও এটা নায়িকার পুরনো ভিডিও। গত বছর কোন এক মণ্ডপে নিজের হাতে ঢাক বাজিয়েছিলেন উষসী। এবার পুজোর শুভ লগ্নে আবার সেই ভিডিও ভাইরাল হয়েছে। তাঁর পরনে শাড়ি। একেবারে সিম্পল পুজোর সাজ। আর তাঁর এই প্রতিভা দেখে দর্শকদের ভালোবাসা উপচে পড়েছে কমেন্ট বক্সে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending