Bangla Serial

Nim Fuler Madhu: বাবা-মায়ের ঋণ কোনদিন শোধ করা যায় না! সাধারণ হলেও এই অসাধারণ কথাটি শিখিয়ে দিল পর্না! প্রশংসায় পঞ্চমুখ নেটিজেন

বাংলা টেলিভিশনে মাত্র কিছুদিনের মধ্যেই দর্শকদের মন জয় করে নিয়েছে জি বাংলার নতুন ধারাবাহিক ‘নিম ফুলের মধু’। এই ধারাবাহিকের গল্প অনেকটাই অন্যরকম। গড়পত্তা শুরু থেকেই নায়ক নায়িকার দ্বন্দ্ব বা প্রেম না দেখিয়ে বাড়ি থেকেই দেখাশোনা করে বিয়ে দেখানো হচ্ছে এই ধারাবাহিকে।

আর যা বেশ পছন্দ করেছে দর্শক। সেই সঙ্গে নতুন জুটি অভিনেতা রুবেল দাস এবং অভিনেত্রী পল্লবী শর্মাকেও সৃজন এবং পর্নার ভূমিকায় দেখতে পাচ্ছে দর্শক। কিছুদিন ধরেই ধারাবাহিকে সৃজন এবং পর্নার বিয়ের অনুষ্ঠানে দেখানো হচ্ছে। এবার সেই পর্বেরই একটি দৃশ্য দর্শকদের মন ছুঁয়ে গেছে।

প্রসঙ্গত যারা এই ধারাবাহিকের নিয়মিত দর্শক তারা প্রত্যেকেই জানেন ধারাবাহিকে দেখানো হয়েছে পর্নার বিয়ে হয়ে যাওয়ার পরে তারা দুজন যখন বাড়ি থেকে আসছে সে সময় পর্না নিজের বাবা মার ঋণ শোধ করার কথা বলতে অস্বীকার করেছে। তার জন্য তাকে তার বৌদি নানারকম কথাও শুনিয়ে দেয়।

কিন্তু দর্শকরা এই দৃশ্য দেখে সত্যিই প্রশংসা করেছে ধারাবাহিকের গল্পের এবং পর্নার চরিত্রটিকে। তার কারণ তাদের মতে পর্না যেটা বলেছে সেটা ঠিক বাবা-মায়ের ঋণ কোনদিনও শোধ করা যায় না। এই নিয়মগুলো আস্তে আস্তে বদলানোই দরকার।

প্রসঙ্গত ধারাবাহিকের ওই দিনের পর্বের এই ছোট দৃশ্যটুকুই চ্যানেলের পক্ষ থেকে তাদের সোশ্যাল মিডিয়ায় দেওয়া হয়েছে যেখানে বহু নেটিজেন কমেন্ট করে লিখেছেন যে পর্না একদম ঠিক কথা বলেছে। প্রসঙ্গত পর্না চরিত্রে অভিনয় করা অভিনেত্রী পল্লবী শর্মার প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন নেটিজেনরা।

Nira