Bangla Serial

Zee New Serial: স্টার জলসার পরে এবার জি বাংলায় আসছে নাগিনীদের নিয়ে সিরিয়াল! পিলু শেষ হতেই ‘পঞ্চমী’র প্রতিদ্বন্দ্বী এবার এই জনপ্রিয় নায়িকা

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের বিনোদনমূলক চ্যানেলগুলিতে একের পর এক এসছে নতুন ধারাবাহিক। যার মধ্যে অন্যতম হলো ‘পঞ্চমী’। শুধু নতুন নয় একেবারে অন্যরকম একটি গল্প নিয়েও এসেছে এই ধারাবাহিক। পঞ্চমীর গল্প একেবারেই অলৌকিক একটি গল্প যেটি গড়ে উঠেছে নাগ নাগিনী এবং নাগ দেবতার অলৌকিক শক্তি নিয়ে। যা আসার সাথে সাথেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছে দর্শকদের কাছে।

95441309

তবে এবার এই দেখে জি বাংলাতেও আসতে চলেছে নাগিনীদের নিয়ে সিরিয়াল! আর সেখানেই মুখ্য ভূমিকায় দেখা যেতে চলেছে অভিনেত্রী ইধিকা পালকে! প্রসঙ্গত এর আগে এই অভিনেত্রীকে দেখা গেছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘পিলু’তে রঞ্জার ভূমিকায় এছাড়া তিনি অভিনয় করেছিলেন ‘রিমলি’ ধারাবাহিকের মুখ্য চরিত্রে। এবার সেই অভিনেত্রী ফিরছেন নতুন নাগিনী চরিত্র নিয়ে!

Idhika Paul steals hearts with her charm | Times of India

কি অবাক হলেন তো? ঠিক কতটা সত্যি রয়েছে এই ঘটনার মধ্যে আসুন জেনে নেওয়া যাক। আসলে বাংলা টেলিভিশনে ইধিকা একজন জনপ্রিয় অভিনেত্রী যার রূপ গুণ দুটোই রয়েছে। তাই এই অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা বেশ ভালো। তার ভক্ত সংখ্যা রয়েছে অনেক। তাই তারা প্রায় দিন সোশ্যাল মিডিয়াতে দাবি তোলেন ইধিকাকে নতুন কোন ধারাবাহিকের মাধ্যমে ফিরিয়ে আনার। আর তেমনভাবেই একজন এই দাবি তুলেছেন।

প্রসঙ্গত ওই নেটিজেন সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, “#ইধিকা -দিকে নাগিন সাজে দারুণ মানাবে। #পঞ্চমীতে ইনাকে ভিলেন নাগিন রুপে আনলে জমে যাবে।
নয়তো #জী_বাংলা প্লিজ ইনাকে লিড করে নাগিনের নতুন একটা সিরিয়াল আনুন…. “

তাই এবার দেখার দর্শকদের এই দাবি মেনে জি বাংলা কি কোন নতুন নাগিনীদের নিয়ে সিরিয়াল আনতে চলেছে? আর সেইসঙ্গে ইধিকা পালকেও কি নতুন কোন চরিত্রে দেখতে পাবে দর্শক, সেটা সময় বলবে।

Idhika Paul ss

Nira