Bangla Serial

Sohag Jol: “শুধু লীনা পিসি করলে ক্যারেক্টার ঢিলা, বাকিরা করলে রাসলীলা”? সোহাগ জলের শুরুতেই দেওর-বৌদির পরকীয়া ঘেঁটে দিলো সব, চরম Trolled

বাংলা টেলিভিশনের ধারাবাহিক গুলির গল্প নিয়ে প্রায় সময় নানারকম সমালোচনা উঠতে দেখা যায় সোশ্যাল মিডিয়ায়। তবে এইসবের মধ্যে লেখিকা লীনা গাঙ্গুলীর লেখা গল্প নিয়ে সম্প্রতি নানারকম কটাক্ষ সামনে এসেছে। অনেক নেটিজেনদের মত যে নিজের গল্পে পরকীয়া দেখে টিআরপি তালিকায় স্থান বজায় রাখতে চাইছে লেখিকা।

তাই নিয়ে প্রায় সময় সোশ্যাল মিডিয়া তোলপাড় হয়। এই মুহূর্তে স্টার জলসার বেশ কিছু ধারাবাহিক রয়েছে যেগুলি লীনা গাঙ্গুলীর লেখা যেমন ধূলোকণা গুড্ডি একাদোক্কা। এই তিনটে ধারাবাহিকের মধ্যে ধূলকণা এবং গুড্ডি কে নিয়ে নানারকম সমালোচনা উঠেছে। দর্শকদের মত এই ধারাবাহিক গুলি পরকীয়া দেখিয়ে সমাজে খারাপ বার্তা দিচ্ছে।

May be an image of 2 people and people standing

কিন্তু এবার এই একই পথে হাটতে দেখা গেল জি বাংলার নতুন ধারাবাহিক ‘সোহাগ জল’। এবার তাই নিয়ে জল্পনা করতে শুরু হয়ে গেল। গতকাল শুরু হয়েছে এই নতুন ধারাবাহিক। শুরুর প্রথম থেকেই দেখানো হয়েছে যে নায়কের দাদা মারা যাওয়ার ফলে তার বৌদি খারাপ নজরে দেখছে।

আর যে দৃশ্য দেখানোর পরে সোশ্যাল মিডিয়ায় উঠেছেন নানা রকম প্রশ্ন। অনেকেই বলছেন যে লীনা গাঙ্গুলী যদি এটা দেখাতো তাই নিয়ে সোশ্যাল মিডিয়ায় তাকে নিয়ে নানা রকম কটাক্ষ এবং সমালোচনা শুরু হয়ে যেত। কিন্তু যখন এটা জিতে দেখানো হচ্ছে সেটা নিয়ে কেউ কোনো কথা বলছে না।

May be an image of 2 people, beard and people standing

প্রসঙ্গত সেই দৃশ্যের একটি ভিডিও সোশ্যাল মিডিয়া পোস্ট করে একজন লিখেছে, “সোহাগ জল
নায়ক নায়িকার বিয়ে দিয়েই বেশ জমজমাট ভাবে শুরু হচ্ছে সোহাগ জল! কিন্তু ওপেনিং দেওর শুভ্র আর বৌদি বেনির পরকিয়ার ইঙ্গিত দিয়ে দিল!শুভ্রর দাদা মারা গেছে কিন্তু বৌদির দেওয়ের ওপর একটা বাজে নজর আছে!
দেওর বৌদির এই রষায়নে হয়তো ওপেনিং স্লট পেয়ে যাবে ।
যদি এটা লীনা পিসি দেখালে ফেসবুক তোলপার হয়ে যেত ।
যত দোষ লীনা ঘোষ।”
May be an image of 2 people and text that says "Disclaimer নো ব্যক্তির ভাবাবেগ, পেশা, গোষ্ঠী, সংস্থা, লিঙ্গ, জাতি, বর্ণ ধর্ম, সম্প্রদায় বা রাজনৈতিক দলকে"

Nira