Bangla Serial

Jagadhatri: “একটা ক্রিমিনালকে বাঁচাতে গিয়ে গুষ্টি সুদ্ধ সবাই ক্রিমিনাল হয়ে যাচ্ছে, সবাইকে ঘরে তালাবন্ধ করে দিক ঘরটাই জেল হয়ে যাবে”! জগদ্ধাত্রী’কে ঘিরে বিরক্ত দর্শক

বর্তমানে বাংলা টেলিভিশনের একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক হল ‘জগদ্ধাত্রী’। জী বাংলার এই ধারাবাহিকটি শুরুর প্রথম থেকেই দর্শকদের কাছে দারুন ভাবে জনপ্রিয়তা অর্জন করছে। জগদ্ধাত্রীতে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যায় অভিনেত্রী অঙ্কিতা মল্লিক এবং অভিনেতা সৌম্যদীপ মুখার্জিকে। প্রথম থেকেই টিআরপি তালিকায় প্রথম পাঁচের মধ্যেই রয়েছে এই ধারাবাহিকটি।

এমনকি কয়েক সপ্তাহ টিআরপি তালিকায় শীর্ষস্থান দখল করেছে জগদ্ধাত্রী। বর্তমানে টিআরপি তালিকার দ্বিতীয় স্থান বলতেই দর্শক চেনে জি বাংলার এই ধারাবাহিকটিকে। সাংসারিক কুট কচালি থেকে দূরে একেবারে ডিটেকটিভ ধর্মী গল্প নিয়ে এসেছে এই ধারাবাহিক। জগদ্ধাত্রীর নায়ক নায়িকা দুজনেই স্পেশাল ফোর্স পুলিশ অফিসার।

সম্প্রতি পর্বে দেখা যাচ্ছে উৎসবকে জগদ্ধাত্রী অনেক চেষ্টার পর অ্যারেস্ট করেছে। উৎসবকে বাঁচানোর জন্যে তার বাবা মা সকলেই প্রাণপণ চেষ্টা করছে । এমন কী তাকে বিদেশে পাঠিয়ে দেওয়ার জন্য তার মরার মিথ্যে নাটক পর্যন্ত করিয়েছে। কিন্তু সেই সব চাল ভেস্তে দিয়ে সকলের সামনেই উৎসবকে জেলে ভরেছে জগদ্ধাত্রী।

তার জন্য এখন উৎসবের মা স্বয়ম্ভুর সাথে ভালো ব্যবহার করছে। সে চেষ্টা করছে স্বয়ম্ভুর সাথে জগদ্ধাত্রীর সম্পর্কটা নষ্ট করে দিতে। আর স্বয়ম্ভু মারফত যদি কোনো ভাবে উৎসবকে বাঁচানো যায়। আবার গতকালের পর্বে দেখা গেছে উৎসব মেহেন্দিকে বলে দিয়েছে যে জ্যাস স্যানালই আসলে জগদ্ধাত্রী। তারপরেই মেহেন্দি বলেছে জ্যাসকে দিয়ে জগদ্ধাত্রীকে জব্দ করবে।

এই নিয়ে এক নেটিজেন লিখেছেন, “একটা ক্রিমিনালকে বাঁচাতে গিয়ে গুষ্টি সুদ্ধ সবাই ক্রিমিনাল হয়ে যাচ্ছে আজ মেহেন্দির ডায়লগ শোনার পর দিদি বলছে সবাইকে তুলে নিয়ে জেলে ভরে দিক আমি বলছি ওদের সবাইকে বাড়িতে রেখে বাইরে থেকে তালা দিয়ে দিক । মুখার্জী বাড়িটাই জেলখানা হয়ে যাক।”

Piya Chanda