Bangla Serial

Khelna Bari: ‘খেলনা বাড়ি’র নাম পরিবর্তন করে ‘রণোর লীলাখেলা’ রাখুন! ধারাবাহিকে এই চরিত্রটিকে লুচ্চা বলছে নেট দুনিয়া! কাণ্ড দেখে হাসির ঝড়

বাংলা টেলিভিশনের এই মুহূর্তে জনপ্রিয় একটি ধারাবাহিক হলো জি বাংলার ‘খেলনা বাড়ি’। যেখানে ইন্দ্র এবং মিতুলের জুটিকে দর্শক বেশ পছন্দ করে। তবে সেই সঙ্গে এই ধারাবাহিকে বেশ কিছু খলনায়ক বা খলনায়িকা রয়েছে। তার মধ্যে অন্যতম হলো নায়ক ইন্দ্রর সৎ ভাই রন। যার চরিত্র এরই মধ্যে দর্শকের রাগের কারণ হয়ে উঠেছে। ধারাবাহিকের প্রথম থেকেই রন চেষ্টা করে যাচ্ছে যে ইন্দ্রর ক্ষতি করার।

প্রথমে সে ইন্দ্রর সাথে সিমির বিয়ে দেওয়ার চেষ্টা করে গেছিল। যাতে তারা পুরো পুরি ভাবে কন্ট্রোল করতে পারে ইন্দ্রর জীবন। কিন্তু শেষমেশ ইন্দ্র মিতুলকে বিয়ে করে। তবে তারপরেও মিতুল, ইন্দ্র, গুগলি এই প্রত্যেকেরই একের পর এক ক্ষতি করার চেষ্টা করেছে সে। কিন্তু তারপরেই দেখানো হয় যে পরিস্থিতির চাপে পড়ে সে বাড়ির সকলের সন্দেহের হাত থেকে বাঁচতে সিমিকে বিয়ে করে।

তারপরে ধারাবাহিকে দেখানো হয় যে ইন্দ্রর বন্ধু অনুরাধা এসছে। এবার সে চায় মিতুলকে ইন্দ্রের জীবন থেকে বের করে নিজে ইন্দ্রর জীবনে ঢুকতে। যার জন্য সে রনর সাথে হাত মেলায়। আর তখন মিতুলের ক্ষতি করতে শুরু করে। সেখানেও দেখা যায় যে রন, অনুরাধার সাথে একটু বেশি বন্ধুত্ব করার চেষ্টা করছিল। এবার আরো এক নতুন খলনায়িকা এসেছে, ধারাবাহিকে যে হল ইন্দ্রর আগের পক্ষে বউ অন্তরা।

আর এই সকলকে নিয়ে এবং রনোর চরিত্রটি কে নিয়ে দর্শকরা শুরু করেছে সোশ্যাল মিডিয়ায় মজা। সেখানে একজন লিখেছে,”দুপুর ঠাকুরপো (হতে চাওয়া) এই এক বান্দা যে কিনা বড় ভাইয়ের জীবনের হতে চাওয়া বউদের সাথে লীলাখেলা মত্ত হয়। প্রথমে সিমি হওয়ার কথা ছিলো ইন্দ্রর হয়ে গেলো ছোটো ভাইয়ের বউ। এরপর আসলো অনুরাধা সেখানেও হতে চাওয়া ইন্দ্রের গফ এসে বারে ঢ*লাঢলি করছে ছোট ভাইয়ের সাথে… এই সূত্র ধরে তবে কি নেক্সট অন্তরার পালা?? জানতে হলে দেখুন… “রণোর লীলাখেলা” প্রতিদিন ৬.৩০টায় জি বাংলায়”

এইসব নিয়ে এখন সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় হয়ে উঠেছে ‘খেলনা বাড়ি’। একদিকে গল্পের টান টান উত্তেজনা এবং অন্যদিকে প্রত্যেকটি চরিত্র নিজের অভিনয় গুণে দর্শকদের মনে আলাদা জায়গা করে নিচ্ছে। তাই এবার দেখার নতুন কোন ঝড় উঠতে চলেছে ইন্দ্র এবং মিতুলের জীবনে?

Nira