Bangla Serial

Neem Fuler Modhu: “বাবুউউউ যখন বৌ নিয়া মায়ের সামনে নাচে গায়, বাবুউউউউর মা ফাইট্টা যায়”! ছেলে আর ছেলের বউকে প্রেমের জোয়ারে ভাসতে দেখে চোখ কপালে কুচুটে কৃষ্ণার

জি বাংলার পর্দায় শুরু হওয়া নতুন ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল নিম ফুলের মধু। এই ধারাবাহিকে মূল চরিত্রে রয়েছেন অভিনেত্রী পল্লবী শর্মা এবং রুবেল দাস! স্লট লিডার হওয়া তো বটেই, অল্প কয়েক দিনের মধ্যে টিআরপি তালিকাতেও এক থেকে পাঁচের মধ্যে নিজেদের জায়গা পাকা করে ফেলেছে এই ধারাবাহিক।

এই ধারাবাহিকে টানটান উত্তেজনা রয়েছে! নিত্যদিনই বিভিন্ন ধরনের ধামাকা হচ্ছে এই ধারাবাহিকে! এই গল্প আসলে দর্শকদের নজর কেড়েছে! আসলে এই গল্পটা এতটাই বাস্তবসম্মত যে অনেক মানুষ এই গল্পের সঙ্গে নিজেদের বাস্তব জীবনের মিল খুঁজে পেয়েছেন। মা এবং মেয়েরা এই গল্পের সঙ্গে দারুণ মিল খুঁজে পেয়েছেন। বিশেষ করে নজর কেড়েছে পর্ণা! বিভিন্ন প্রতিকূলতার মধ্যে পড়েও সে যেভাবে সেখান থেকে বুদ্ধি করে বেরিয়ে এসেছে তা দেখে মুগ্ধ দর্শক।

Neem Phooler Madhu TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5

শুরু থেকেই পর্ণা বাড়ির বড় জা এবং শ্বাশুড়ি’র কাছে হেনস্থার শিকার হচ্ছিল! সেই সঙ্গে ছিল পর্ণা’র ভেড়া ছেলে সৃজন!
যে দত্ত বাড়িতে কেউ কখন‌ও চাকরি করেনি সেটা করে দেখিয়েছে সে। দত্ত বাড়ির অচলায়তন’কে ভেঙে চলেছে সে!

সেরা জুটির অনুষ্ঠানে মালা পরানোর খেলা নাচ গান ইত্যাদি ছিল! সেই প্রতিযোগিতায় ছিল আঙুর খাওয়ার কম্পিটিশন, সেখানে আঙুর থাকবে সামনে ঝোলানো আর বর বউকে নিজেদের হাত পিছনে রেখে তা খেতে হবে। সৃজনের পরিবারের সবাই এই খেলা খেলার পর এবার পালা সৃজন আর পর্ণার যা‌ দেখে চোখ কপালে উঠেছে বাবুউউউর মায়ের। আর যা দেখে হেসে খুন সোশ্যাল মাধ্যম ব্যবহারকারীরা!

Neem Phuler Modhu Pallavi Sharma entertainment news Tollywood | Bengali News App

Ratna Adhikary