Bangla Serial

Mithai: এটা ঠিক হলো না! মিঠাই ধারাবাহিককে ঘিরে খারাপ খবরের ঘনঘটা! আবার‌ও সামনে এলো দুঃসংবাদ

আপনি মানুন বা না মানুন এই মুহূর্তে বাংলা বিনোদনের অন্যতম শ্রেষ্ঠ মাধ্যম টেলিভিশন এবং সেই টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে মিঠাই (Mithai)। বিগত দু’বছর ধরে দর্শকদের বিনোদনের রসদ জোগাচ্ছে ধারাবাহিক মিঠাই। বর্তমানে টেলিভিশনের পর্দায় চলা বিভিন্ন ধারাবাহিকের মধ্যে অন্যতম পুরনো ধারাবাহিক হলো মিঠাই। উচ্ছে বাবু ও মিঠাইয়ের প্রেমের রসায়নে দীর্ঘদিন বুঁদ ছিল বাঙালি দর্শক। একটা সময় এই ধারাবাহিককে প্রথম স্থান থেকে সরানো কার্যত অসম্ভব হয়ে দাঁড়িয়েছিল বাংলা টেলিভিশনে (Bengali Television) চলা অন্যান্য ধারাবাহিক গুলির পক্ষে। সেই সময় টিআরপি তালিকায় কার্যত রাজত্ব করত জি বাংলার (Zee Bangla) এই ধারাবাহিক।

এরপর স্টার জলসায় শুরু হওয়া ধারাবাহিক গাঁটছড়া এসে সিংহাসনচ্যূত করে মিঠাইকে। এখন সমগ্র টিআরপি তালিকায় অনেকটা পিছিয়ে পড়লেও এখনও স্লট লিডার মিঠাই। ধারাবাহিক বন্ধের গুঞ্জনের মাঝেই জলসার ‘বালিঝড়’ ধারাবাহিককে হেলায় হারিয়ে ৫.৯ রেটিং পয়েন্ট নিয়ে স্লট লিডার সবার প্রিয় মিঠাই রানী। টিআরপির এই লড়াইয়ে তৃণা-কৌশিক-ইন্দ্রাশিসের ‘বালিঝড়’কে নাগাড়ে হারাচ্ছে মিঠাই।

কিন্তু উল্লেখযোগ্য ভাবে এত সফলতার মাঝে‌ও গুঞ্জন রটেছে, যে নতুনকে জায়গা করে দিতে নাকি শেষের পথে মিঠাই ধারাবাহিক। আগামী ২৩ শে মার্চ নাকি শেষ হয়ে যাবে পর্ব। যদিও এখন‌ও শেষ দিনের শুটিংয়ের কথা সামনে আসেনি তবুও যা গুঞ্জন রটে তার কিছুটা তো ঘটে। জানা যাচ্ছে জি বাংলার পর্দায় এক নতুন ধারাবাহিক নিয়ে ফিরছেন টেলিভিশনের অন্য এক জনপ্রিয় অভিনেত্রী।

Mithai memorylose

কিন্তু এই দুঃসংবাদের মাঝেই মিঠাই ধারাবাহিককে ঘিরে আরও বিভিন্ন দুঃসংবাদের ঘনঘটা। আসলে সম্প্রতি হয়ে গেছে জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ড অনুষ্ঠান। সেই মঞ্চেও একসঙ্গে দেখা মেলেনি মিঠাই-সিদ্ধার্থ জুটির ‌। এই নিয়ে অভিযোগ ছিল ভক্তদের। তাঁরা চ্যানেলকে নাগাড়ে দোষারোপ করছিলেন। আসলে জি বাংলার এই অনুষ্ঠান মঞ্চে জি বাংলার অন্যান্য ধারাবাহিকের সমস্ত জুটিরাই দারুণ পারফরম্যান্স করলেও একমাত্র দেখা যায়নি জনপ্রিয় জুটি মিঠাই-সিদ্ধার্থকে। আসলে দু’জনকে কোথাওই একসঙ্গে দেখা যায়না। না কোনও ইন্টারভিউয়ে না কোনও পারফরম্যান্সে। যদিও শ্রেষ্ঠ নায়ক-নায়িকার অ্যাওয়ার্ড পেয়েছেন তাঁরাই।

বলা হয়ে থাকে, বাস্তব জীবনে নাকি মিঠাই-সিদ্ধার্থর আদায় কাঁচকলা সম্পর্ক। মনে করা হচ্ছে ‘মিঠাই’ শেষ হলে এই জনপ্রিয় জুটিকে হয়ত আর অন্য কোন‌ও ধারাবাহিকে কখনই দেখা যাবে না। উল্লেখ্য, ২০২১ সালে ১০ বছরের দীর্ঘ প্রেম ভেঙে যায় বং ক্রাশ ওরফে মিঠাই ধারাবাহিকের সিদ্ধার্থ মোদক ওরফে আদৃত রায়ের। তাঁর দীর্ঘদিনের প্রেমিকা সুপ্রিয়া মন্ডল আচমকাই আদৃতকে ছেড়ে আংটি বদল সেরে ফেলেন অন্য একজনের সঙ্গে। এরপরই খবর রটে মিঠাই ধারাবাহিকের দিদিয়া অর্থাৎ কৌশাম্বী চক্রবর্তীর সঙ্গে চুটিয়ে প্রেম করছেন নাকি অনস্ক্রিন ভাই আদৃত। জানা যায়, কৌশাম্বী-সিদ্ধার্থের এই প্রেমে নাকি গোঁসা হয়েছিল পর্দার মিঠাইরানীর। হয়ত কোথাও গিয়ে তিনি মন দিয়ে ফেলেছিলেন আদৃতকে। যদিও আদৃত-কৌশাম্বী কখনই নিজেদের সম্পর্কের সত্যতা স্বীকার করেনি। অন্যদিকে সহজ হয়নি আদৃত-সৌমীতৃষার সম্পর্ক।

Titli Bhattacharya