Rubel-Rooqma: বৃন্দা সিদ্ধার্থকে বাঘবন্দী খেলা’তে না পেলেও মহালয়ার অনুষ্ঠানে এবার তাদের মিলন ঘটবে! মহাদেব-স্কন্দমাতার চরিত্রে রুবেল-রুকমা’কে একসঙ্গে দেখে বেজায় খুশি দর্শকরা – Tolly Tales
Connect with us

Bangla Serial

Rubel-Rooqma: বৃন্দা সিদ্ধার্থকে বাঘবন্দী খেলা’তে না পেলেও মহালয়ার অনুষ্ঠানে এবার তাদের মিলন ঘটবে! মহাদেব-স্কন্দমাতার চরিত্রে রুবেল-রুকমা’কে একসঙ্গে দেখে বেজায় খুশি দর্শকরা

Published

on

আগামী ২৫ তারিখ ভোরবেলা জি বাংলায় অনুষ্ঠিত হতে চলেছে মহালয়া। সেখানে জি বাংলার আরও একটি পুরনো জুটিকে দেখতে পাওয়া যাবে।
২০২০ সালের জি বাংলায় শুরু হয়েছিল একটি ধারাবাহিক যার নাম “বাঘ বন্দী খেলা”। সেখানে রুবেল এবং রূকমাকে একসাথে অভিনয় করতে দেখা গিয়েছিল।

ধারাবাহিকটিতে রুবেলের নাম ছিল সিদ্ধার্থ এবং রুকমার নাম ছিল বৃন্দা। বৃন্দা সেখানে সিদ্ধার্থকে ভালবাসলেও তার ভালোবাসা পূর্ণতা পায়নি। তার কারণ সিদ্ধার্থ ভালবাসত রায়াকে।সম্প্রতি জি বাংলার মহালয়াতে রুকমা এবং রুবেলকে স্কন্দমাতা এবং মহাদেবের চরিত্রে দেখতে পাওয়া যাবে।

ধারাবাহিকটিতে রুক্মার প্রেম পরিণতি না পেলেও মহালয়ার অনুষ্ঠানে তাদের দুজনকে একসাথে দেখে অনেকে বলছে এবার তাদের প্রেম পরিণতি পেয়েছে।
প্রসঙ্গত রুকমাকে দেখা যাচ্ছে জি বাংলার আরও একটি ধারাবাহিক “লালকুঠিতে” মুখ্য চরিত্রে অভিনয় করতে। এবং রুবেলকে সম্প্রতি কোনো ধারাবাহিকে দেখা না গেলেও কিছুদিন আগে “যমুনা ঢাকি” ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা গেছিল।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending