Bangla Serial

Uron Tubri Actress: বিখ্যাত মডেলের স্বামীর সঙ্গে পর’কীয়ার অভিযোগ! কোথায় হারিয়ে গেলেন ‘উড়ন তুবড়ি’র মুখ্য নায়িকা? আর কেনো সিরিয়ালে দেখা যাচ্ছে না সোহিনীকে?

গত বছরের মার্চে শুরু হয়েছিল ধারাবাহিক ‘উড়ন তুবড়ি’র সফর। সিঙ্গল মা ও তাঁর তিন মেয়ের লড়াই নিয়ে সিরিয়ালের গল্প, কেন্দ্রে অবশ্যই তুবড়ি। কিন্তু কম টিআরপির জেরে মাস কয়েকের মধ্যেই স্লট হারায় এই মেগা। তাই কম দিনের মধ্যেই বন্ধ হয়ে যায় এই ধারাবাহিক। তবে ধারাবাহিকের নায়িকা তুবড়ি ওরফে সোহিনী বন্দ্যোপাধ্যায় বেশ জনপ্রিয় হয়ে ওঠেন।

‘উড়ন তুবড়ি’র পর থেকে তাঁকে সকলেই তুবড়ি বলেই চেনেন। আইটি কর্মী জয়সূর্য গুপ্তর সঙ্গে ন’বছর সম্পর্কে আছেন সোহিনী। তবে এখন তাদের মধ্যে ডিস্টেন্স অনেকটাই। কাজের সূত্রে কয়েক হাজার মাইল দূরে থাকে জয়সূর্য। অন্যদিকে নায়িকাও ব্যস্ত শ্যুটিং-এ। সোহিনী প্রথম থেকেই ‘খুল্লম খুল্লা’ প্রেমেই বিশ্বাস করেন।

সোহিনী তার প্রেম বিষয়ে বলেছিলেন, “লুকিয়ে প্রেমে আমি বিশ্বাসী নই। তাই অভিনয়ে আসার পরও কখনও সম্পর্ককে লুকিয়ে রাখার কথা ভাবিনি। তাতে কোনও অসুবিধাও হয়নি।” গত বছর মডেল সুস্মিতা পাল অভিযোগ করেছিলেন, তাঁর স্বামী সন্দীপন পারিয়ালের সঙ্গে ‘পর’কীয়া’ সম্পর্কে জড়িয়েছেন ‘উড়ন তুবড়ি’-র নায়িকা সোহিনী বন্দ্যোপাধ্যায়। আর তারপরই ফেসবুকে তা নিয়ে জলঘোলার শেষ নেই। যদিও সেই অভিযোগকে সম্পূর্ণ নস্যাৎ করে দিয়েছিলেন সোহিনী।

Uron Tubri TV Serial - Watch Uron Tubri Online All Episodes (1-204) on ZEE5

যদিও অভিযোগের দিন কয়েকের মধ্যে আগের সব পোস্ট তুলে নেন সুস্মিতা পাল। তিনি ফের এক পোস্টে লেখেন, “সত্যিটা তুলে আনার জন্য গত কয়েক দিন ধরে আমাকে যা সহ্য করতে হচ্ছে, তা আর নিতে পারছি না। তাই আমি আমার সব বিতর্কিত পোস্ট ডিলিট করছি। আমি সহজ জীবন যাপন করতে চাই। আর মানসিক অত্যাচার সহ্য করতে পারব না। মানসিক শান্তি চাই। যে বা যারা আমার সঙ্গে খারাপ করেছে, তাদের জন্য ভগবান রয়েছেন। কর্মফল ভুগবে তারা। আমি আর পিছনে ফিরে দেখতে চাই না। নিজের মতো করে সুস্মিতা পাল হয়ে জীবন যাপন করব।”

যদিও এখন আর তেমন কোনও কথা শোনা যায় না এ নিয়ে। অভিনেত্রী সোহিনীও বেশ মজে আছেন নিজের জীবন নিয়ে। তিনি সম্প্রতি ‘পাঠান’ সিনেমা দেখতে গিয়েছিলেন, দিদি নম্বর ওয়ান -এও তিনি গিয়েছিলেন। নিজের জীবনটা উপভোগ করে নিচ্ছেন এখন তিনি। পাশাপাশি তিনি তার জীবনের ছোট ছোট মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেন। তিনি ষ্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘অলৌকিক না লৌকিক’ অভিনয় করেছিলেন।

Mouli Ghosh