Mithai: মিঠাইয়ের বুদ্ধিতেই বেঁচে যাবে মনোহরা!মেইন সুইচ অফ করে সিসিটিভি কানেকশন অফ করবে সে, আসবে বম্ব স্কোয়াডের লোক! মিঠাই এই জন্যই ভারত সেরা – Tolly Tales
Connect with us

Bangla Serial

Mithai: মিঠাইয়ের বুদ্ধিতেই বেঁচে যাবে মনোহরা!মেইন সুইচ অফ করে সিসিটিভি কানেকশন অফ করবে সে, আসবে বম্ব স্কোয়াডের লোক! মিঠাই এই জন্যই ভারত সেরা

Published

on

বর্তমানে মিঠাই ভক্তদের মনে টানটান উত্তেজনা চলছে। কারণ ওমি আগরওয়াল যে এত বিপদে ফেলে দেবে সেটা বোঝা যায়নি। নিখুঁতভাবে প্ল্যান সাজিয়ে মোদক পরিবারকে বিপদের মধ্যে ফেলে দিয়েছে ওমি আগারওয়াল আর দর্শকরা সেটা ভালোই উপভোগ করছে। কারণ এখানে কোন ক্যাবলা বোকা ভিলেন নেই অন্য ধারাবাহিকের মত।

তবে মিঠাই তো, এখানে গোপাল ঠিক সাহায্য করবে। আজকের এপিসোডে দেখা যাবে অফিসার সুদীপ্ত রায়কে কারণ রুদ্র দা কলকাতার বাইরে চলে গেছে কাজ নিয়ে। তবে সুদীপ্ত রায় আসবেন এবং সঙ্গে আসবেন বম্ব ডিফিউজাল স্কোয়াডের লোক। অর্থাৎ বোঝাই যাচ্ছে যে সিদ্ধার্থ প্লাস দিয়ে বোমার তার কাটবে না,ওটা দর্শককে আকর্ষণ করানোর জন্য প্রমোতে দেখানো হয়েছিল যাতে লোকে গালমন্দ করে এবং এপিসোড দেখে। বিশেষ করে মিঠাই হেটার্সরা।

Mithai 31 May 2022 Full Episode

এর মধ্যে জানা যাচ্ছে যে মিঠাই একটা বিশেষ কীর্তি করবে। বাড়ির মেইন সুইচ অফ করে দেবে। তাতে কারেন্ট চলে যাবে।আর সি সিসিটিভি কানেকশান উড়ে যাবে ওমি কিছু দেখতে পাবে না। কিন্তু ওমি তো বাইরে বেরিয়ে মনোহরার সামনে আসতে পারবে না, সেখানে পুলিশ রয়েছে। আর এবার রাতুলের সাহায্যে সুদীপ্ত রায় সহ বাকি টীম এবং সেই বোম ডিফিউজাল স্কোয়াডের ব্যক্তিটি মনোহরাতে ঢুকবে কোনোভাবে। তারপর তো বোমা নিষ্ক্রিয় করে দেওয়া হবে আর এরপর সিদ্ধার্থ মনে হয় মনোহরা থেকে বেরিয়ে গিয়ে সোজা ছুটতে ধরবে ওমিকে।
Mithai 17 July full episode 2022 । মিঠাই আজকের ফুল এপিসোড Mithai 17th July

এরকম একটা আন্দাজ তৈরি হয়েছে সোশ্যাল মিডিয়া এবং মনে করা হচ্ছে সেটাই হবে কারণ তাছাড়া অন্য কোন উপায় দেখা যাচ্ছে না। এটা যদি সত্যি হয় তাহলে বুঝতে হবে যে মিঠাই ঠিক এই কারণেই সেরা।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending