Bangla Serial

Oindrila Sen: সিনেমা করতে করতে হাঁপিয়ে উঠেছেন, সিরিয়ালে ফিরছেন জি বাংলার ঘরের মেয়ে “দুষ্টু”! “সাত পাকে বাঁধা” সিরিয়ালের পর আবার জনপ্রিয় সিরিয়ালে দেখা যাবে তাকে

বর্তমানে একের পরে এক ধারাবাহিক বন্ধ হয়ে যাচ্ছে! আসছে নিত্য-নতুন ধারাবাহিক! হয়তো এত ধারাবাহিকের ভিড়ে বহু ধারাবাহিককে আমরা ভুলেই যাই, কিন্তু এরই মধ্যে এমন কিছু কিছু ধারাবাহিক থাকে যা আমাদের স্মৃতিতে রয়ে যায়! আর তেমনই একটি ধারাবাহিক হল ‘সাত পাকে বাঁধা’ বা ‘ মন ফাগুন!’

এই দুই ধারাবাহিকে নায়ক নায়িকা হিসেবে ছিলেন অভিনেতা বিক্রম চ্যাটার্জী ও অভিনেত্রী ঐন্দ্রিলা সেন! আর এবার ফের একবার ছোট পর্দায় দেখা মিলতে চলেছে অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার! কোথায়? কোন ধারাবাহিকে?‌। জানা গেছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক গৌরী এলো’তে আজকের এপিসোডে অর্থাৎ ১৮ই ফেব্রুয়ারির এপিসোডে দেখা মিলতে চলেছে অভিনেত্রী’র! দীর্ঘদিন পর তাঁকে ছোট পর্দায় দেখার জন্য উদগ্রীব দর্শকরা!

দীর্ঘদিন যাবৎ বড় পর্দার অভিনেতা অঙ্কুশ হাজরার সঙ্গে প্রেমের সম্পর্কে আবদ্ধ ঐন্দ্রিলা! একটা সময় ছোট পর্দায় অভিনয় করলেও এখন বড় পর্দায় কাজ করছেন ঐন্দ্রিলা! আর এবার অতি সত্ত্বর নিজের নতুন কাজ নিয়ে ফিরতে চলেছেন তিনি!

জানা গেছে, বড় পর্দা এবং ছোট পর্দায় অভিনয়ের পর, এবার ওটিটি’তে পা রাখতে চলেছেন এই অভিনেত্রী! জি ফাইভে ‘শ্বেতকালী’ নামক একটি ওয়েবসিরিজে মূল চরিত্রে অভিনয় করছেন ঐন্দ্রিলা! জানা গেছে সেই ওয়েব সিরিজের প্রমোশনের জন্যই ‘গৌরী এলো’ ধারাবাহিকে আসছেন অভিনেত্রী! জানা গেছে শ্রীরামপুর রাজবাড়িতে হচ্ছে এই ওয়েব সিরিজের শুটিং!

উল্লেখ্য, ঐন্দ্রিলার ছাড়াও এই ওয়েব সিরিজে অভিনয় করছেন সৌরভ চক্রবর্তী, ঋষি কৌশিক, সাহেব ভট্টাচার্য, প্রান্তিক ব্যানার্জি সহ আরও অনেকে। এই ওয়েব সিরিজটির পরিচালনা করছেন সানি ঘোষ রায়!

Mouli Ghosh