Bangla Serial

Actor Breakup: এত বছরের সম্পর্ক তবু বিয়ের আগেই অন্য মেয়ের সঙ্গে ঘনিষ্ঠ! ফ্ল্যাটে বাংলা সিরিয়ালের জনপ্রিয় নায়ককে ধরলেন প্রেমিকা! তারপর…

ছোট পর্দায় বা বড় পর্দায় অভিনেতা অভিনেত্রীদের একে অপরের সঙ্গে সম্পর্কে থাকা তা আর নতুন কোনো ব্যাপার না। রুপালি পর্দার দুনিয়ায় একে অপরকে ভালোবেসে বহু এমন জুটি রয়েছে যা দর্শকদের চোখে দারুন ভাবে জনপ্রিয় হয়ে উঠেছে বাস্তব জীবনে। সেই অভিনেতা-অভিনেত্রীদের আলাদা আলাদা করে ভক্ত সংখ্যার সাথে সাথে সেই জুটিরও ভক্তের সংখ্যা বেড়ে ওঠে আস্তে আস্তে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। কিন্তু হঠাৎ করেই তাদের বিচ্ছেদের খবর শুনলেও মন খারাপ হয়ে যায় সেই ভক্তদের।

আর এমনই একটি পরিচিত জুটি হলো ছোট পর্দার অভিনেতা সুমন দে এবং অভিনেত্রী সুরভী সান্যাল। বেশ কয়েক বছর একে অপরের সঙ্গে সম্পর্কের ছিলেন তারা দুজন। কিন্তু হঠাৎ করেই জানুয়ারির প্রথম সপ্তাহতে সুরভী, সুমনের সঙ্গে বিচ্ছেদের কথা ঘোষণা করেন। আর সেখান থেকে জানা গিয়েছিল সুমনের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ এনেছেন তার প্রেমিকা।

সে সম্বন্ধেই এক জনপ্রিয় সংবাদ মাধ্যমের কাছে সুরভী জানিয়েছেন,“প্রায় এক মাস হয়ে গেল আমার সঙ্গে সুমনের কোনও যোগাযোগ নেই। বিশ্বকাপ ফুটবলের ফাইনালের দিনে ওর ফ্ল্যাটে হাতেনাতে অন্য মহিলার সঙ্গে ধরি সুমনকে। তার পর আর আমার বলার ভাষা ছিল না। আমি ভাবতেই পারছি না ও এই ভাবে চিট করল। ‘দিদি নম্বর ১’-এর মঞ্চে নিজেদের সম্পর্কের কথা, বিয়ের কথা ঘোষণা করেছিলাম। মধ্যবিত্ত পরিবার আমাদের। রাস্তাঘাটে মা-বাবাকে কথা শুনতে হচ্ছে। সেটা ভেবেই খারাপ লাগছে।”

1674133704 suman3

এই প্রসঙ্গে সেই জনপ্রিয় সংবাদ মাধ্যমের তরফে সুমনের সঙ্গে যোগাযোগ করা হলে তার কাছ থেকে কোন রকমের উত্তর এই বিষয়ে পাওয়া যায়নি। তিনি বলেন, “আমি এই বিষয়ে কোনও মন্তব্যই করতে চাই না। সরি।” জানা গেছে সুমনের ঠাকুমা মারা যাওয়ার কারণে তাদের বিয়ে কিছুটা পিছিয়ে যায়।তারপর ২০২৩ এর শেষে অথবা ২৪ এর প্রথমে তাদের বিয়ের কথা ছিল। কিন্তু সে জায়গায় তাদের বিচ্ছেদ হয়ে গেল।

প্রসঙ্গত ‘তুমি যে আমার মা’, ‘নকশি কাঁথা’ সিরিয়ালের মাধ্যমে বাঙালি দর্শকের কাছে দারুন ভাবে জনপ্রিয় হয়ে উঠেছেন অভিনেতা সুমন দে। এই মুহূর্তে সুমন তার ধারাবাহিক ‘তুমি যে আমার মা’য়ের কাজের জন্য দারুন ভাবে ব্যস্ত। আর উল্টোদিকে সুরভীকে শেষবারের মতো দেখা গিয়েছিল ‘ত্রিশূল’ ধারাবাহিকে।

Nira