Bangla Serial

Sohag Jol: এতদিন জুঁইয়ের সঙ্গে ঝগড়া করে মুখ ফিরিয়ে থেকেছে এবার জুঁইয়ের প্রেমে হাবুডুবু খাচ্ছে শুভ্র! প্রেম ভরা হৃদয় নিয়ে প্রপোজ করবে স্ত্রীকে! প্রোমো দেখে উচ্ছ্বসিত দর্শকরা

জি বাংলা থেকে স্টার জলসা গত বছর থেকে এই বছর পর্যন্ত এই দুই চ্যানেলে একের পর এক নতুন ধারাবাহিক এসেছে দুটি চ্যানেলেই! আর সেই ধারাবাহিকতাতেই শুরু হয়েছে ধারাবাহিক ‘সোহাগ জল’! শ্বেতা ভট্টাচার্য এবং হানি বাফনা অভিনীত নতুন এই ধারাবাহিক কখনও প্রশংসা কুড়িয়েছে তো কখনও পরকীয়ার দেখানোর জন্য বিদ্ধ হয়েছে কটাক্ষে!

Sohagjol TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5

তবে এবার বলা যায় প্রেমের ট্র্যাকে ফিরছে এই ধারাবাহিক! হানি ও শ‌্বেতার এই জুটি দর্শকদের বেশ মনে ধরেছে! যাঁরা এই ধারাবাহিক দেখেন তাঁরা জানেন একটি চুক্তির মধ্যে দিয়ে বিয়ে হয় শুভ্র আর জুঁইয়ের। যদিও এই চুক্তির বিষয়ে অবগত ছিলেন না জুঁই! নিজের দাদার ষড়যন্ত্রের শিকার হয় সে! জমির লোভে জুঁইকে বিয়ে করে শুভ্র। কিন্তু সেই জমি সে পায়নি। সে বুঝে যায় তাঁকে ঠকানো হয়েছে। এরফলে সে ভুল বোঝে জুঁই’কে! শুরু হয় মান-অভিমান পর্ব!

Sohagjol TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5

তবে তাঁদের দুজনকেই ঠকানো জয়শঙ্কর’কে তাঁরা দুজনেই এরপর খুঁজতে থাকে! নিজের বুদ্ধি দিয়ে দাদাকে খুঁজে বের করে নিজেকে নির্দোষ প্রমাণ করে জুঁই। এরপর ঘর ছাড়লেও স্বামীর হাত ধরে ফের ঘরে ফেরে জুঁই! প্রথমদিকে জুঁই’কে সহ্য করতে না পারলেও এখন জুঁইয়ের প্রেমে পড়েছে শুভ্র! নিজের মনের কথা কিভাবে সে ব্যক্ত করবে জুঁইয়ের সামনে সেটাই ভেবে চলেছে সে!

সোহাগ জল ধারাবাহিকের সাম্প্রতিক প্রোমো দেখে খুশিতে উচ্ছ্বসিত দর্শকরা! অবশেষে এই ধারাবাহিকে প্রেমের ট্র্যাক ফিরছে! সোশ্যাল মিডিয়ার ভাইরাল প্রোমো’তে দেখা গেছে! জুঁইয়ের সামনে কিভাবে নিজের ভালবাসার কথা জানাবে সে তার‌ই প্র্যাকটিস করছে শুভ্র! ফুলন, বেলুন দিয়ে ভীষণ সুন্দর করে সে সাজিয়েছে একটি ঘর! সেখানে কায়দা করে জুঁই’কে ডেকেও পাঠিয়েছে সে! তাঁর জন্য সাজানো ওই সুন্দর ঘর দেখে খুশিতে ডগমগ জুঁই! এখন দেখার নিজের মনের কথা জুঁইয়ের সামনে বলতে পারে কিনা শুভ্র!

Mouli Ghosh