Bangla Serial

New Serial: নতুন ধারাবাহিকে দীর্ঘদিন পর কামব্যাক করছেন এই জনপ্রিয় অভিনেত্রী! সঙ্গে মিঠাইয়ের নায়ক! মিস করবেন না

বর্তমানে বাংলা ও বাঙালির অন্যতম পছন্দের নিত্যকার বিনোদনের মাধ্যম হচ্ছে বাংলা ধারাবাহিকগুলি। সন্ধ্যা নামলেই মা-কাকিমারা বসে যান টিভির সামনে নিজেদের পছন্দমত সিরিয়ালটি দেখতে। আর নিত্যদিন এই বিভিন্ন ধারাবাহিক গুলির মধ্যে হয়ে চলেছে এক ঠান্ডা লড়াই। বলা চলে তা হচ্ছে টিআরপির লড়াই। আসলে এই লড়াইয়ে টিকে থাকতে হবে যে! তা না হলেই অকালে বন্ধ হতে হবে। কিছুদিনের মধ্যেই একাধিক চ্যানেলে বিভিন্ন সিরিয়াল বন্ধ হয়ে চালু হয়েছে একাধিক নতুন সিরিয়াল।‌‌ বিভিন্ন চ্যানেলের পাইপ লাইনে এখনও অনেক ধারাবাহিক আসার খবর মিলছে।

আর এই বিভিন্ন নিত্য নতুন ধারাবাহিকের সঙ্গেই আসছেন একাধিক নবাগতা অভিনেতা, অভিনেত্রী। আর এই নতুন নতুন মুখের ভিড়ে ক্রমশ হারিয়ে যাচ্ছে পুরনো চেহারা গুলো। আর হারিয়ে যাওয়া শিল্পীদের মধ্যে তেমনই একজন হলেন অভিনেত্রী হলেন ভেরোনিকা মোনা দত্ত। ‘গুড়িয়া যেখানে গুড্ডু সেখানে’ এই ধারাবাহিকের মধ্য দিয়ে দারুন জনপ্রিয়তা পেয়েছিলেন ভেরোনিকা মোনা দত্ত। যদিও এই ধারাবাহিক শেষ হওয়ার পর আজ পর্যন্ত আর অন্য কোনও ধারাবাহিকে দেখা যায়নি এই অভিনেত্রীকে। তবে এবার শোনা যাচ্ছে একটি নতুন ধারাবাহিকে ফিরছেন তিনি। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে সেই ধারাবাহিকের প্রোমো।

উল্লেখ্য, জি বাংলা এবং স্টার জলসার সঙ্গে পাল্লা দিচ্ছে বাঙালির অন্যতম পছন্দের চ্যানেল চ্যানেল আকাশ ৮। আর এই চ্যানেলেই এবার আসছে সাহিত্যের সেরা সময়ের নতুন গল্প ‘অগ্নিপরীক্ষা।’ প্রসঙ্গত উল্লেখ্য, একটা সময় জি বাংলার পর্দায় দীর্ঘ ৫ বছর ধরে চলেছিল জনপ্রিয় ধারাবাহিক অগ্নিপরীক্ষা। আর এবার ওই একই নামে আসছে এই ধারাবাহিকটি।‌

1606344913 5fbee0d10818c mona dutta

প্রসঙ্গত, জানা গেছে, আকাশ ৮ চ্যানেলে সাহিত্যের সেরা সময়ে বিখ্যাত লেখিকা আশাপূর্ণা দেবীর বিখ্যাত উপন্যাস অগ্নিপরীক্ষার কাহিনী অবলম্বনে এই ধারাবাহিকটির নাম অগ্নিপরীক্ষা। এই নতুন গল্পে ভেরোনিকা মোনা দত্ত’র বিপরীতে অভিনয় করছেন ‘রানী রাসমণি’, ‘মিঠাই’ খ্যাত অভিনেতা বিশ্ব বসু বিশ্বাস। সাম্প্রতিক মুক্তি পাওয়া প্রোমোতে একটি বিয়ের সিন দেখানো হয়েছে।‌ দীর্ঘদিন পর এই অভিনেত্রীকে পর্দায় দেখে খুশি তাঁর ভক্তরা।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।