Bhaswar Chatterjee: অতনু-অগ্নি, একসাথে দুই নেগেটিভ চরিত্র! লোকনাথ‌ বাবার ভূমিকায় অভিনয় করা ভাস্বরকে এখন ভিলেনের চরিত্রে দেখতে একদম পছন্দ করছে না দর্শক! – Tolly Tales
Connect with us

Bangla Serial

Bhaswar Chatterjee: অতনু-অগ্নি, একসাথে দুই নেগেটিভ চরিত্র! লোকনাথ‌ বাবার ভূমিকায় অভিনয় করা ভাস্বরকে এখন ভিলেনের চরিত্রে দেখতে একদম পছন্দ করছে না দর্শক!

Published

on

বাংলা টেলিভিশন এবং চলচ্চিত্র জগতের একজন জনপ্রিয় অভিনেতা হলেন ভাস্বর চ্যাটার্জি। যাকে বাঙালি দর্শক ছোট পর্দায় চিনেছিল জনপ্রিয় ধারাবাহিক “জন্মভূমির” মাধ্যমে। সুন্দর অভিনয় প্রতিভা এবং তার টিভির চরিত্রগুলি ফুটিয়ে তোলা দর্শককে মুগ্ধ করেছিল। তাই ২০০২ সালে জন্মভূমির মাধ্যমে যে ভাস্বর চ্যাটার্জি উঠে এসেছিল তাকে আজও টেলিভিশনের পর্দায় সমানভাবে দেখতে পাচ্ছে দর্শক।

জন্মভূমির পরে একাধিক জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন ভাস্বর। যেমন অগ্নিপরীক্ষা, মা, পটল কুমার গানওয়ালা, ইষ্টি কুটুম ,কেয়া পাতার নৌকো, জয় কালী কলকাত্তাওয়ালী, জয় বাবা লোকনাথ,করুণাময়ী রানী রাসমণি, শ্রীকৃষ্ণ ভক্ত মিরা প্রভৃতি। তবে এর মধ্যে সবচেয়ে জনপ্রিয়তা লাভ করেছিল তার অভিনীত “জয় বাবা লোকনাথ”। তাকে লোকনাথের ভূমিকায় দেখে দর্শক মুগ্ধ হয়েছিল। এছাড়া তিনি বেশ কিছু বাংলা চলচ্চিত্রতেও অভিনয় করেছেন।

Joy Baba Lokenath TV Serial - Watch Joy Baba Lokenath Online All Episodes  (1-772) on ZEE5

তবে সম্প্রতি ভাস্বরকে দেখতে পাওয়া যাচ্ছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক “গৌরী এলো”তে ঈশানের কাকা অতনুর ভূমিকায়, এবং স্টার জলসা ধারাবাহিক “গোধূলি আলাপে” অগ্নি অর্থাৎ অরিন্দমের ভাইয়ের ভূমিকায় দেখতে পাওয়া যাচ্ছে। এই দুটো চরিত্রই নেতিবাচক। যথা আতনুও গৌরী এবং ঈশানের ক্ষতি করতে চায় তাদের শত্রুপক্ষের সঙ্গে মিলে এবং অগ্নি চরিত্রটিও অরিন্দম এবং নোলকের বিরুদ্ধে একাধিক চক্রান্ত করছে।

আর তাতেই হয়েছে সমস্যা। এতদিন ভাস্বর যে কটি চরিত্রে অভিনয় করেছেন তার সব কটি ইতিবাচক। দর্শক তাকে খুব ভালো আর সৎ মানুষের ভূমিকায় দেখেছে টিভির পর্দায়। এমনকি তার অভিনীত সবচেয়ে জনপ্রিয় চরিত্রটি হল ধারাবাহিক “জয় বাবা লোকনাথের” লোকনাথ বাবার চরিত্র। কিন্তু সেই চরিত্র থেকে আজ এত খারাপ মানুষের ভূমিকায় তাকে দেখতে পছন্দ করছে না দর্শক। দর্শকের মত যে লোকনাথ বাবার মত এত সিদ্ধ পুরুষের অভিনয় যে করেছে সে কি করে এত খারাপ চরিত্রে অভিনয় করতে পারে! তবে এবার কি দর্শকদের এই আশা ভাস্বর পরবর্তী সময়ে পূরণ করবেন? তিনি কি আবার ইতিবাচক চরিত্রে ফিরে আসবেন?

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending