Arshiya Mukherjee: ভুতু সোনাকে মনে আছে তো? দর্শকরা এই একটাই কিউট ভূতকে এত ভালোবেসেছে! এখন ছোট্ট নেই সে, শাড়ি পরে Big Lady আরশিয়া মুখার্জি, ভাইরাল নতুন ছবি – Tolly Tales
Connect with us

Bangla Serial

Arshiya Mukherjee: ভুতু সোনাকে মনে আছে তো? দর্শকরা এই একটাই কিউট ভূতকে এত ভালোবেসেছে! এখন ছোট্ট নেই সে, শাড়ি পরে Big Lady আরশিয়া মুখার্জি, ভাইরাল নতুন ছবি

Published

on

ভূত শব্দটা শুনলেই গা ছমছম করে ওঠে আমাদের। কিন্তু যদি বলি এই ভূত আপনার কোন ক্ষতি করবে না বরং এই ভূতকে দেখলেই আপনার আদর করতে ইচ্ছে করবে তাহলে? হ্যাঁ, ভুতুকে দেখে এমনটাই অনুভূতি হয়েছিল প্রতিটি বাঙালি দর্শকের।

ভুতুকে চিনতে পেরেছেন তো? এক সময় টেলি দুনিয়া কাঁপিয়ে দিয়েছিল ছোট্ট একটি মেয়ে। ভূত হয়েও কাউকে ভয় দেখায়নি সে বরং নিজের বাড়িতেই ঘুরে বেড়াতো, ছোট্ট ভুতু। আর এই চরিত্রে দর্শকদের মন জয় করে নিয়েছিল আরশিয়া মুখার্জি।

সেই ছোট্ট আরশিয়া মাত্র ৫ বছরের ছিল তখন। তবে আজ আর পুচকে মেনে নেই সে। এখন অনেকটাই বড় হয়ে গেছে সেই ছোট্ট ভুতু। যদিও ভুতু ইমেজ থেকে বেরিয়ে এসে ছোট্ট মীরার চরিত্রে অসাধারণ অভিনয় করেছিল আরশিয়া মুখার্জি।

 

View this post on Instagram

 

A post shared by Arshiya Mukherjee (@arshiyamukherjee_0701)

এই মুহূর্তে পর্দায় কোথাও দেখা যাচ্ছে না আরশিয়াকে। তা নিয়ে মন খারাপ এই ছোট্ট মেয়ের অনুরাগীদের। তবে তাদের দুঃখ অনেকটাই পুষিয়ে দিয়েছে ভুতুর সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়াতে বেশ অ্যাক্টিভ থাকে অভিনেত্রী আরশিয়া মুখার্জি।

নিজের দৈনন্দিন জীবনের নানা ছবি ভিডিও শেয়ার করে থাকে আরশিয়া। আর মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় সেগুলি। এই যেমন সম্প্রতি হলুদ শাড়ি আর হালকা মেকাপের একটি বিশেষ ছবি ভাইরাল হয়ে গেছে দর্শকদের। সেটা দেখে স্পষ্ট আর ছোট্ট নেই ভুতু। এখন শাড়ি পরে রীতিমত লেডি হয়ে উঠেছে সে।

এই মুহূর্তে যদিও ভুতু পড়াশোনা নিয়ে ব্যস্ত। তাই নিজেকে দূরে সরিয়ে রেখেছে অভিনয় জগত থেকে। কিন্তু দর্শকরা বারবার চাইছে সে যেন ফিরে আসে অভিনয়ে।

 

View this post on Instagram

 

A post shared by Arshiya Mukherjee (@arshiyamukherjee_0701)

ছবিতে তার মুখের ভঙ্গিমা দেখলে বোঝা যায় আবার অভিনেত্রী হওয়ার প্রচেষ্টায় লেগে পড়েছে আরশিয়া মুখার্জি। তাহলে কি আবার ছোট পর্দায় ফিরতে চলেছে ছোট্ট ভুতু?

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending