Bangla Serial

Serial End: জি বাংলার স্লটে আসছে বড় পরিবর্তন! মিঠাই ও খেলনা বাড়ির মধ্যে বাদ পড়ছে একটি! আশঙ্কায় দর্শক

বর্তমানে ধারাবাহিকগুলো টিআরপির উপর বিশেষভাবে নির্ভরশীল। যে ধারাবাহিকের টিআরপি যত বেশি, সেই ধারাবাহিকের স্থায়িত্ব তত বেশি। একটি ধারাবাহিক বন্ধ হচ্ছে, এরবদলে একের পর এক নতুন ধারাবাহিক এসেই চলেছে। একদিকে চ্যানেলে ধারাবাহিক বন্ধ হয়ে যাওয়ার হিড়িক, অন্যদিকে নতুন ধারাবাহিক আসার ঝড়।

পরস্পর নতুন ধারাবাহিক আসছে, কেড়ে নিচ্ছে পুরোনো ধারাবাহিকের স্থান। বেশকিছু ধারাবাহিক টিআরপির অভাবে মাত্র কয়েকদিনেই বন্ধ হয়ে যাচ্ছে। এরমধ্যেই বেশ অন্যতম ধারাবাহিক হল ‘গাঁটছড়া’ ও ‘মিঠাই’। ‘ফুলকি’ আসার সময় গুঞ্জন উঠেছিল ‘মিঠাই’ বন্ধ হওয়ার। যদিও তা হয়নি, বরং ‘মিঠাই’তে বড় লিপ আসবে বলে জানা যাচ্ছিল।

তবে আবার শোনা গেল বন্ধ হতে পারে মিঠাই। উল্লেখ্য, তিন বছর ছুঁতে চলল এই ধারাবাহিক। দুষ্টু – মিষ্টি মেয়ের চটাং চটাং কথা, ভাঙাচোরা ইংরেজি শব্দ, অসাধারণ অভিনয় দক্ষতা জনপ্রিয় করেছিল মিঠাইকে। এবার মিষ্টি ও শাক্যকে নিয়ে পথ চলা শুরু হবে ‘মিঠাই’এর। প্রথম থেকেই মিঠাই-উচ্ছেবাবুর জুটিও বেশ প্রিয় দর্শকদের।

Mithai Soumitrisha 3

আবার এটাও জানা যাচ্ছে, ‘মিঠাই’ না বন্ধ হলে, বন্ধ হবে ‘খেলনা বাড়ি’। শোনা যাচ্ছে, ৬টা ৩০ এ সম্প্রচারিত হবে ‘ফুলকি’। আর ‘খেলনাবাড়ি’ ৬ টায় সম্প্রচারিত হবে। তবে মিঠাই আর খেলনাবাড়ির মধ্যে কোনও একটি ধারাবাহিক বন্ধ হবে। যেটি টিকে থাকবে, সেটি ৬ টায় সম্প্রচারিত হবে বলে জানা যাচ্ছে।

জি বাংলার স্লটে আসতে চলেছে বড় পরিবর্বর্তন। আসতে চলেছে নতুন ধারাবাহিক, বদলাচ্ছে পুরোনো ধারাবাহিকের সময়। টিআরপি অনুযায়ী সাজানো হচ্ছে সময়সূচি। আর তাই বাদ পড়ছে কিছু পুরোনো ধারাবাহিকও। ইতির খাতায় নাম লেখাতে চলেছে বেশকিছু পুরোনো ধারাবাহিক।

 

khelnabari

Ratna Adhikary