Mohona- Biswarup: ঈশানের থেকে গৌরী ১৮ বছরের ছোট! ছোট্ট বোনের বয়সী নায়িকার সঙ্গে ঘ’নিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে অসুবিধা হচ্ছে না? উত্তরে যা বললেন বিশ্বরূপ… শুনে পিলে চমকে উঠবে আপনার – Tolly Tales
Connect with us

Bangla Serial

Mohona- Biswarup: ঈশানের থেকে গৌরী ১৮ বছরের ছোট! ছোট্ট বোনের বয়সী নায়িকার সঙ্গে ঘ’নিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে অসুবিধা হচ্ছে না? উত্তরে যা বললেন বিশ্বরূপ… শুনে পিলে চমকে উঠবে আপনার

Published

on

জি বাংলা জনপ্রিয় ধারাবাহিকগুলির মধ্যে একটি হলো “গৌরী এলো”। যাতে মুখ্য ভূমিকায় অভিনয় করছে বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা বিশ্বরূপ বন্দ্যোপাধ্যায় এবং নবাগতা অভিনেত্রী মোহনা মাইতি। প্রসঙ্গত মোহনা একজন দশম শ্রেণীর ছাত্রী। আর বিশ্বরূপ কর্পোরেট অফিসে চাকরি করতে করতে হঠাৎ অভিনয় জগতে এসে দর্শকের মন জিতে নেওয়া একজন অভিনেতা। প্রসঙ্গত তাদের দুজনের বয়সের অন্তর প্রায় ১৮ বছর।

বেশ কয়েক বছর ধরে বিশ্বরূপকে একাধিক ধারাবাহিকের মুখ্য ভূমিকায় দেখতে পাওয়া যাচ্ছে। কালার্স বাংলায় “এ আমার গুরুদক্ষিণা”, স্টার জলসায় “দুর্গা দুর্গেশ্বরি” এবং জি বাংলার “গৌরী এলো” ধারাবাহিকে অভিনয় করেছেন বিশ্বরূপ। অপরদিকে মোহনা জি বাংলার “ডান্স বাংলা ডান্স” সিজন১১ প্রতিযোগী হিসেবেই এসেছিলেন। তারপরে তাকে কাস্ট করা হয় “গৌরী এলোর” মুখ্য ভূমিকা গৌরীর জন্য।

New actresses in Bengali Serial

সম্প্রতি এই ধারাবাহিক দর্শকদের বেশ পছন্দ গৌরী এবং ঈশানের মধ্যে যে রসায়ন তৈরি হয়েছে। ধারাবাহিকে বেশ কিছুদিন পেরিয়ে গেছে তাদের বিয়ে হয়ে গেছে কিন্তু সম্প্রতি তাদের মধ্যে একটু ঘনিষ্ঠ সম্পর্ক তৈরি হয়েছে।আর তার ফলে টিভির পর্দায় দেখতে পাওয়া যায় একাধিক ঘনিষ্ঠ দৃশ্য। আর তাই নিয়েই তাকে প্রশ্ন করা হয় যে এত বয়সের অন্তর দুজনের তারফলে অভিনয় করতে গেলে তাদের দুজনের ঠিক কতটা সমস্যা হয়?

এই নিয়েই বিশ্বরূপের সাথে একটি পরিচিত সংবাদমাধ্যমের কথা হয়। সেখানে অভিনেতা বলেন, “আসলে ছোট নায়িকাদের নিয়ে কাজ করতে আমি অভ্যস্ত হয়ে উঠেছি। তালসারিতেও শ্যুটিং করতে গিয়ে ওকে বুঝিয়ে বুঝিয়ে দিতাম সব সিনগুলো। খুব একটা অস্বস্তি হয়নি।”

Gouri Elo | Ep - 183 | Preview | Aug, 30 2022 | Mohona Maiti, Biswarup  Bandopadhya | ZEE BANGLA - YouTube

উল্টোদিকে অভিনেত্রী মহনা মাইতির সঙ্গেও কথা বললে তিনি বলেন, “বিশ্বদার সঙ্গে রোম্যান্টিক সিন করতে কোনও সমস্যাই হয়নি। আমাকে এমনিতে খুবই জ্বালায়। সব সময় পিছনে লাগে। দারুণ একটা সম্পর্ক। তাই কোনওভাবেই কোনও সমস্যা হয়নি।”

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending