Connect with us

Bangla Serial

Mithai Today Episode: গত বছর জন্মাষ্টমীতে বিশ্বাস জেঠামশাই বাঁচিয়েছিলেন মিঠাইকে, এবারেও সিডকে বাঁচাতে আসছেন তিনিই! জমজমাট অন্যরকম জন্মাষ্টমী মিঠাইতে

Published

on

অনেকে আজকে পালন করছেন অনেকে আবার আগামীকাল পালন করবেন। বাঙালির কাছে জন্মাষ্টমী একটা আলাদা আবেগ কারণ গোপাল কে নিজের সন্তান হিসেবে বাঙালি যুগ যুগ ধরে মেনে এসেছে।বর্তমানে ধারাবাহিক গুলোতে বিশেষ করে জি বাংলার প্রায় প্রত্যেক ধারাবাহিকে গোপালের গুরুত্ব অনেক তবে সবথেকে বেশি গুরুত্বপূর্ণ বোধহয় মিঠাইয়ে।

জয় গোপাল ছাড়া মিঠাই কোনদিনও সম্ভব নয় আর গোপালের আশীর্বাদ এই একের পর এক বাঁধা কাটিয়ে এসেছে মনোহরা বাড়ি। মিঠাই সিদ্ধার্থকে কাছাকাছি আনার পিছনেও রয়েছে গোপালের আশীর্বাদ। কিন্তু আগামীকাল জন্মাষ্টমীর দিনের আমরা এপিসোডে দেখতে পাবো জেলের ভেতর রয়েছে সিদ্ধার্থ। ওমিকে মেরে ফেলার দায়ে তাকে পুলিশ ধরেছে। গত বছরের জন্মাষ্টমীর দৃশ্যটা মনে পড়ে গেল সকলের।

সেই সময় মিঠাই গেছিল জেলের ভেতরে আর সিদ্ধার্থ সবটুকু শুনে বিদেশ থেকে ফিরে এসেছিল মিঠাইকে জেল থেকে ছাড়াবে বলে।সেই সময় প্রথম মানুষের মনে হয়েছিল যে সিদ্ধার্থ এবার মিঠাইকে ধীরে ধীরে ভালবাসবে আর এই এপিসোড এর মধ্যে দিয়ে শুরু হয়েছিল দুজনের ভালোবাসার সূচনা, হয়তো সেটা কম কিন্তু শুরু তো হয়েছিল। সেই সময় মিঠাইকে জেল থেকে বার হতে সাহায্য করেছিলেন বিশ্বাস জ্যাঠামশাই।

আর এবারেও সিদ্ধার্থকে জেল থেকে ছাড়াতে সাহায্য করবেন সেই বিশ্বাস জ্যাঠামশাই। আগামীকাল ের এপিসোডই তাকে আমরা দেখতে পাবো। যতই ভুল বোঝাবুঝি রাগারাগি হয়ে থাকুক, সিদ্ধার্থকে ঠিক জেল থেকে বার করে আনবে বিশ্বাস জ্যাঠামশাই।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending