Connect with us

Bangla Serial

Mithai-Koel Mallick: মিঠাই কোয়েল মল্লিকের থেকেও ভালো অভিনয় করে, দাবি করলেন এক ভক্ত! ‘কোয়েলের সঙ্গে তুলনা করছে পাগল‌ নাকি?’, অবাক নেটিজেনরা

Published

on

জি বাংলার সবথেকে জনপ্রিয় ধারাবাহিক এখন হলো মিঠাই তবে গৌরী এলো মিঠ াইয়ের সঙ্গে সমানে টক্কর দিচ্ছে।তবে একটা ব্যাপার দেখতে হবে যে গৌরী এলো শুরু হয়েছে কয়েক মাস হল আর মিঠাই দেড় বছর ধরে নিজের রাজত্ব চালিয়ে যাচ্ছে। মিঠাইয়ের ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু।

সৌমির এটা প্রথম কাজ নয়, এর আগে অন্তত ৫-৬ বছর সে ছোট পর্দায় কাজ করেছে বিভিন্ন চরিত্র এবং বিভিন্ন চ্যানেলে। সান বাংলার কনে বউ ধারাবাহিকের মুখ্য চরিত্রে ছিলেন তিনি। তখন অবশ্য তাকে দেখতে একদম অন্য ছিল। পরবর্তীকালে গোপাল ভাঁড় জয় কালী কলকাত্তাওয়ালীতে তিনি ছিলেন।তবে গত বছর মিঠাই শুরু হওয়ার পর তাকে আর পিছন ফিরে তাকাতে হয়নি এবং পরবর্তীকালে তিনি অন্য কাজ করলেও তিনি সারা জীবন মিঠাই হিসেবেই বিখ্যাত থেকে যাবেন।

মিঠাই অর্থাৎ সৌমি ভালো অভিনয় করে আমরা সকলেই জানি তবে অনেকেই বলে সৌমি আসলে অভিনয়টা কম করে ধারাবাহিকে ন্যাকামি বেশি। তাই মিঠাই কে সমালোচকরা অধিকাংশ সময় ন্যাকাই বলে ডাকে। তবে এটা বুঝতে হবে বাস্তবে সৌমী এরকম না, তাকে চরিত্রের খাতিরে পর্দায় এসব করতে হয়। আর তার কিছু ভক্ত রয়েছে যারা সৌমিকে একদম মাথায় তুলে রাখেন আর তার নামে কোন সমালোচনা সহ্য করতে পারেন না।

এই নিয়ে এবার সোশ্যাল মিডিয়ায় বেঁধেছে প্রচুর বিতর্ক। এর আগে সৌমিকে বারংবার শ্রীদেবীর সঙ্গে তুলনা করা হয়েছে। সেই নিয়ে ট্রোলিং করতে ছাড়েনি স্টার জলসা ভক্তরা। আর এবার একজন তাকে কোয়েল মল্লিকের সঙ্গে তুলনা করে ফেললেন।

সোশ্যাল মিডিয়ায় গতকাল একটা পোলিং হয়েছিল যেখানে একদিকে রাখা ছিল কোয়েলের ছবি আর আরেক দিকে রাখা হয়েছিল মিঠাইয়ের ছবি। কে ভালো অভিনেত্রী সেটা কমেন্ট করতে বলা হয়েছিল। অধিকাংশ মানুষের বলছিলেন যে কোয়েলের সঙ্গে সৌমির তুলনা হয় না। কোয়েল অনেকদিন ধরে সিনেমা জগতে আছে, তার প্রমাণ করার নিজেকে কিছু নেই আর। এটা দিয়ে সৌমিকেই কিন্তু অপমান করা হচ্ছে। কারণ অনেকেই মিঠাই কে উল্টোপাল্টা কথা বলবে।

Soumitrisha kundu in 2022 | Long hair girl, Beautiful blonde girl, Long  hair styles

আর কিছু মিঠাই ভক্ত আবার বলে উঠলেন যে, সৌমি কোয়েল মল্লিকের থেকেও ভালো অভিনয় করে। সবে নতুন এসেছে আর কিছুদিন দেওয়া হোক তারপর টলিউড ইন্ডাস্ট্রিতে রাজত্ব করবে সৌমি। কোয়েল মল্লিক তো বাবার রঞ্জিত মল্লিকের দয়ায় টলিউড এসেছে কিন্তু মিঠাই নিজের যোগ্যতায় এখন ছোট পর্দায় রাজত্ব করছে পরে বড় পর্দায় করবে। এরকম বেশ কিছু কথা তিনি লিখেছেন সৌমির হয়ে।

আর তারপর সেটাই স্ক্রিনশট হয়ে এখন ঘুরছে সোশ্যাল মিডিয়ায়।সকলেই হাসাহাসি করছেন তাকে নিয়ে এবং বলছেন যে তিনি এই কথাগুলো বলেন কী করে? মিঠাই ভালো অভিনেত্রী ঠিকই কিন্তু সে সবে এসেছে,তাকে এখনো অনেকটা প্রমাণ করতে হবে এবং সবথেকে বড় কথা হচ্ছে সৌমি নিজে তো বলেনি কারোর সঙ্গে তুলনা করতে বরং সে সিনিয়র আর্টিস্টদের যথেষ্ট সম্মান দেয়। কিন্তু এইভাবে তুলনা করে তো সৌমিকে উল্টোপাল্টা কথা শুনতে হয় অন্যদের কাছ থেকে।

Bengali actress Koel Mallick gets candid in a chat with Filmfare |  Filmfare.com
কোয়েল মল্লিকের বাবা টলিউড অভিনেতা রঞ্জিত মল্লিক ঠিকই কিন্তু কেউ এই কথাটা বলতে পারবেন না যে রঞ্জিতের দয়ায় কোয়েল টিকে আছেন টলিউডে। তিনি দীর্ঘদিন ধরে সব চরিত্রে নিজেকে প্রমাণ করেছেন। তিনি যেমন হরনাথ চক্রবর্তীর বাণিজ্যিক সিনেমাতেও দাপিয়ে অভিনয় করেছেন সেরকম আবার সৃজিত মুখার্জির সেমি কমার্শিয়াল ছবিতেও দুর্ধর্ষ অভিনয় করেছেন। ব্যক্তিগত জীবন নিয়ে কোন কেচ্ছা নেই, কারোর সঙ্গে নাম জড়ায়নি। সোশ্যাল মিডিয়ায় সক্রিয় কিন্তু অত্যন্ত সুদক্ষভাবে।কোয়েলের সঙ্গে সৌমির বয়সের কত পার্থক্য। একজন সিনেমা করেন আর একজন সিরিয়াল। তুলনা আসে কী করে?

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending