Bangla Serial

Mithai: মিষ্টি-মিঠাইয়ের মধ্যে রয়েছে রক্তের সম্পর্ক! অবিশ্বাস্যকর সত্যের মুখোমুখি হতে চলেছে সিড ! জমজমাটি পরবর্তী পর্ব

প্রথম থেকে এখনও পর্যন্ত মিঠাই-ধারাবাহিক নিয়ে এসেছে গল্পে নয়া নয়া মোড়। যা এই ধারাবাহিকের টিআরপি কে ধরে রাখতে সক্ষম হয়েছে। মিঠাই-এর মৃত্যুর পর আরও জমজমাট হয় গিয়েছে ‘মিঠাই’। তারপরই মিঠির আগমন। দর্শকদের মনে নানান প্রশ্নের বীজ রোপন হয়। তবে মিঠি আর মিঠাই-সিডের ছেলে শাক্যকে নিয়ে চলতে থাকা ধারাবাহিকের গল্প নিয়ে অসুন্তুষ্ট প্রকাশ করেন দর্শক।

মিঠি মিঠাই-এর মতো দেখতে হলেও দর্শকের মন মিঠাই-এর দিকেই পড়ে থাকে। মিঠাই-এর সেই পোশাক, আচরণ, কথার ধরণ দর্শক ফিরে পেতে চায়। তাই ধারাবাহিকে মিঠিকে নিয়ে একটার পর একটা ট্র্যাক যতই লেখা হতে থাকে, ততই দর্শকদের মনের মধ্যে ক্ষোভের পরিমাণ আরও বাড়তে থাকে। অনবরত তাদের মিঠাই-এর চাহিদা। শেষমেশ দর্শকদের এই চাহিদার মাঝখানে পড়ে নির্মাতারাও হয়তো তাদের গল্পের বদল আনতে বাধ্য হয়।

এরপরই মিঠাই-এর এন্ট্রির প্রথম প্রোমো ঝড় তোলে নেট দুনিয়ায়। আরও বেশি উৎসাহিত হয়ে পরে মিঠাই ভক্তরা। প্রোমোতে দেখা যায়, সিদ্ধার্থর অ্যাক্সিডেন্ট হয়েছে, আহত সিদ্ধার্থকে হঠাৎ এক ঘটি জল এগিয়ে দেয় একটি বাচ্চা মেয়ে। সিদ্ধার্থ তার পরিচয় জানতে চাইলে সে বলে, সে মিষ্টি। এরপরই একজন অন্ধকারে লন্ঠন হাতে মিষ্টিকে খুঁজতে আসে। তারপরে আলোতে এলেই দেখা যায় সে মিঠাই। উচ্চেবাবুকে দেখে সে কিছুটা চমকে যায়। আর সেখানেই শেষ হয়ে যায় প্রোমো।

যদিও পরে ধারাবাহিকে দেখা যায়, এখনই মিঠাই- সিডের মিল হয় না। দুজনের সাক্ষাৎ হতে গিয়েও সাক্ষাৎ হয় না। আর দেখা যায় ছোট্ট মেয়ে মিষ্টি সিডের বন্ধু হয়ে যায়। ছোট্ট মেয়েকে দেখে অনেকেই মনে করছেন এটা মিঠাই-এরই আরেকটা মেয়ে। কিন্তু কিভাবে? তার উত্তর নেই। এর পেছনে হয়তো লুকিয়ে রয়েছে আরও গভীর রহস্য। এতদিন মিঠাই সকল রহস্য সমাধান করত। এবার মিঠাই-কে ঘিরে শুরু হয়েছে একের পর এক রহস্য।

অন্যদিকে সিডি মিঠাই-এর খুনি আদিত্য আগারওয়ালকে ধরতে মরিয়া হয়ে উঠেছে। আর তাকে হাতেনাতে ধরেই ফেলেছে প্রায়, এবার শুধু সমস্ত রহস্যের সমাধানের অপেক্ষায়। আর সেই সমাধান করতে পারে হয়তো একমাত্র আদিত্য আগারওয়ালই। মিঠাই’কে ঘিরে নানান বক্তব্য রাখছে ভক্তরা সোশ্যাল মিডিয়ায়। তবে এবার আর কতদিন সমস্ত রহস্যের কিনারা পেতে? তাই এবার দেখার।

Mouli Ghosh