Blues Production: ভিলেনদের বধ করতে ব্লুজ প্রোডাকশনের নায়িকাদের একটাই জাতীয় অস্ত্র! মাধবীলতা থেকে শুরু করে যমুনা ঢাকি দাঁ নিয়েই ধাওয়া করে সবাই! দেখুন নিজের চোখেই – Tolly Tales
Connect with us

Bangla Serial

Blues Production: ভিলেনদের বধ করতে ব্লুজ প্রোডাকশনের নায়িকাদের একটাই জাতীয় অস্ত্র! মাধবীলতা থেকে শুরু করে যমুনা ঢাকি দাঁ নিয়েই ধাওয়া করে সবাই! দেখুন নিজের চোখেই

Published

on

আজকাল যে কোন বাংলা ধারাবাহিক শুধুমাত্র অভিনেতা-অভিনেত্রীদের অভিনয়ের গুণে সমৃদ্ধ বা জনপ্রিয় হয় না। তার পাশাপাশি থাকে গল্পের গভীরতা, গল্প সাজানোর দক্ষতা এবং তাকে পরিবেশন করার ধরন। আর এখানেই টিআরপি কম-বেশির খেলা চলতে থাকে।

আজকাল বিভিন্ন বাংলা ধারাবাহিকগুলিতে বিভিন্ন ধরনের গল্প আসছে। এক একটি বাংলা চ্যানেলে একেক ধরনের গল্প আনা হচ্ছে দর্শকদের বিনোদন দেওয়ার জন্য। একটা সময় যেখানে শুধুমাত্র পারিবারিক বিষয়গুলির স্থান পেত সেই সময়টা এখন সম্পূর্ণ পাল্টে গেছে। যদিও বেশিরভাগ ক্ষেত্রে গল্পগুলি নারীকেন্দ্রিক হলেও বিভিন্ন ধরনের গল্প এমনকি নানা ছক ভাঙ্গা বিষয় দেখানো হচ্ছে ধারাবাহিকগুলিতে।

কিন্তু বেশ কিছু অভিনেত্রীর ক্ষেত্রে একটি বিষয় সাধারণ হয়ে থেকে গেছে। সেটা হল ভিলেনদের বধ করার মাধ্যম অর্থাৎ অস্ত্র। হ্যাঁ, আক্ষরিক অর্থেই অস্ত্রের কথাই বলছি আমরা। দা নিয়ে এই ধারাবাহিকগুলিতে নায়িকারা অভিযান চালিয়েছে ভিলেনদের বিরুদ্ধে।

সেই তালিকায় আমরা বেশ কিছু ধারাবাহিকের নাম খুজে পেয়েছি। তাতে রয়েছে মাধবীলতা, যমুনা ঢাকি, জীবন সাথী, সর্বজয়া। এই সবকটি ধারাবাহিক তৈরি করেছে ব্লুজ প্রোডাকশন হাউজ।

এ সংক্রান্ত একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে। ওই ছবিতে বিভিন্ন নায়িকাদের দেখা গেছে যারা ব্লুজ প্রোডাকশনের অধীনে কাজ করেছে। তাদের সকলের হাতে একটাই অস্ত্র আর সেটা হল দা। অভিনেত্রীদের ছবিগুলি নিয়ে একটি কোলাজ বানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়েছে।

এই ছবিটি পোস্ট করেছে একটি পেজ। ছবিতে অভিনেত্রীদের পরপর ছবিগুলি রেখে ক্যাপশনে লিখেছে “ব্লুজ স্পেশাল অস্ত্র”। তারা প্রশ্ন করেছে এই লুকে কাকে সবথেকে বেশি ভালো লাগছে?

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending