Bangla Serial

Actress Comeback: বহুদিন পর ফিরছে জনপ্রিয় নায়িকা! জি বাংলা ফিরিয়ে আনছে সকলের প্রিয় মিষ্টি এই নায়িকাকে! টিভির পর্দায় উঠবে ঝড়

স্টার জলসা ব্যাক টু ব্যাক নতুন ধারাবাহিকের তালিকা নিয়ে তৈরি। এবার শুধু অপেক্ষা এক এক করে সেগুলোকে লঞ্চ করার। কিন্তু সমস্যা দেখা দিচ্ছে স্লটে। আর এই স্লটের সমস্যার মধ্যে রয়েছে ব্লুজ প্রোডাকশনও। সে নিয়ে অবশ্য গুঞ্জন তো আজ থেকে নয়, এত নতুন ধারাবাহিক যেগুলি প্রায় শুরু হয়ে গিয়েছে, তার মাঝেই শোনা যাচ্ছিল।
2222222

এখন ব্লুজ প্রোডাকশনের কাজ সামনে আসা তো দূর, সেই সম্পর্কে ঠিক করে কিছুই জানা যায়নি। আর এই নিয়েই টেলি পাড়ায় নতুন গুঞ্জন শোনা দিয়েছে। আবার শোনা যাচ্ছে স্লট অ্যাডজাস্ট করতে গিয়ে বেশ জনপ্রিয় ধারাবাহিককে কিন্তু রীতিমতো কম্প্রোমাইজ করতে রাজি চ্যানেল। তবে তাতেও কি খুব একটা লাভ হচ্ছে?

কারণ অন্যদিকে জানা যাচ্ছে, বালিঝড়, সাধক রামপ্রসাদ, মেয়েবেলা এবং কমলা ও শ্রীমান পৃথ্বীরাজের মতো একাধিক ধারাবাহিক নামাচ্ছে স্টার জলসা। এর মধ্যে বেশ কিছু শুরু হয়ে গিয়েছে আর বেশ কিছু শুরু হবে। তাই নিয়েই টাইমিং এর ঠিকঠাক হিসেব করতেই চ্যানেলের ঘাম ছুটে যাচ্ছে।

আবার মাঝে শোনা যাচ্ছিল যে ব্লুজ প্রোডাকশনের নতুন নতুন ধারাবাহিকে এখনও ঠিক করে কাস্ট হয়নি। কাস্টিং নিয়ে বেশ সমস্যা দেখা যাচ্ছে। আর এই কাস্টিং ফাইনাল না হওয়ার কারণে বেশ ভালো মতোই দেরী হচ্ছে এই ধারাবাহিকের। কিন্তু গুঞ্জন শোন যাচ্ছে যে এই নতুন ধারাবাহিকে ফিরিয়ে আনা হবে যমুনা ঢাকি, সিন্দুরখেলা, জয় কানহাইয়া লাল কি এবং তুমি রবে নীরবের মতো একাধিক জনপ্রিয় ধারাবাহিক তাঁর ঝুলিতে রাখা অভিনেত্রী শ্বেতা মৌ ভট্টাচার্য্যকে।

তবে সেই বিষয়ে কেউ কিছু বলতে পারছে না কারণ এটি নিতান্তই একটি গুঞ্জন। কিন্তু এবার শ্বেতা মৌ ভট্টাচার্যের অনুরাগীদের মনে দুঃখ দিয়ে ব্লুজ প্রোডাকশন থেকে প্রায় পাক্কা খবর। ধারাবাহিকে নিয়ে আসা হচ্ছে জি বাংলার “স্ত্রী” ধারাবাহিক খ্যাত পাঞ্জাবি অভিনেত্রী অমনদীপ সোনকার। তিনি নেহা অমনদীপ নামেই অনেক বেশি খ্যাত। পশ্চিমবঙ্গের তিনি পাঞ্জাবি অভিনেত্রী। প্রায় ২ বছর ডিপ্রেশনের সঙ্গে কঠিন লড়াই করে ফিরে এসেছেন ছোট পর্দায়। তাই এই খবরে আশা করি খুব একটা মন ভাঙবে না শ্বেতা মৌ এর অনুরাগীদের।
PicsArt 03 12 09.13.21

TollyTales Entertainment Desk