Connect with us

Bangla Serial

Bodhisotter Bodhbuddhi: সৃজিতাকে ফেলু ফেলু বলেই যাওয়ায় সবার সামনে বোধিকে চড় মারল মা! ‘আরে ও তো বাচ্চা’,রেগে গেলো দর্শক! ‘বোধিকে চড় দিয়েছে ঠিক হয়েছে’, পাল্টা দাবি আরেক দলের, ঝগড়া শুরু সোশ্যাল মিডিয়ায়

Published

on

জি বাংলায় নতুন শুরু হওয়া ধারাবাহিকগুলির মধ্যে একেবারে প্রথম থেকেই জায়গা করে নিয়েছে বোধিসত্ত্বর বোধবুদ্ধি। একেবারে বাচ্চাদের কথা মাথায় রেখে যে এত সুন্দর একটা গল্প আনা যায় এমনটা খুব কম নজির রয়েছে বাংলা টেলিভিশনে। তাই গল্প আকর্ষণ করেছে বাঙালি দর্শকদের।

একটা বাচ্চা যার চিন্তা ভাবনা বা কীর্তিকলাপ ভীষণ পরিণত এবং সেই সঙ্গে মজার – তার কাহিনী নিয়েই তৈরি হয়েছে গল্প। শুরুর দিন থেকেই গল্পের দাপট তুখোড় সেটা চোখে পড়েছে দর্শকদের। তাই এই বিশেষ ধারাবাহিকটিকে নিয়ে চূড়ান্ত প্রত্যাশা তৈরি হয়েছে দর্শকদের মধ্যে।


তবে এবার এই ধারাবাহিক নিয়ে বিতর্ক শুরু হল। একটি বিষয়কে কেন্দ্র করে দুই ভাগে ভাগ হয়ে গিয়েছে নেট দুনিয়া। কেউ এর পক্ষে এবং কেউ এর বিপক্ষে মতামত পোষণ করছে। আসলে এই বিষয়টা শুরু হয়েছে সৃজিতার জন্মদিনের পার্টিকে কেন্দ্র করে।


ওই অনুষ্ঠানে দেখা যায় বাচ্চাদের হই হুল্লোড়ের মাঝে বোধির মা আর সৃজিতার মায়ের আচরণ। এমনটা দেখে অবাক হয়ে গিয়েছে অনেকেই সৃজিতার মা বোধিকে অসভ্য ছেলে বলে ওঠে আর বোধির মাও সবার সামনে নিজের ছেলের গালে চড় মেরে দেন।


আর সোশ্যাল মিডিয়াতে এই ঘটনাটিকে কেন্দ্র করে বিতর্ক শুরু হয়েছে। অনেকেই বলছে শিশুদের সবার সামনে এভাবে অপমান করা ঠিক নয়। বোধির মনে এর প্রভাব পড়তে পারে।

অনেকেই বলছে বোধির বুদ্ধিমত্তা অনেকটাই বেশি কিন্তু ওর মন তো শিশুর মতো তাই ও ওরকম আচরণ করেছে। এটা বড়দের বুঝে নেওয়া উচিত।এদিকে আরেকদল আবার বলছে যেটা ভুল সেটার জন্য অবশ্যই শাস্তি পেতে হবে সেটা বাচ্চা হোক কিংবা বড়।


বোধি বাড়াবাড়ি করে ফেলেছে, এটাই তাদের দাবি। কারণ সে ইচ্ছে করে সৃজিতাকে খেপাচ্ছিল। সৃজিতা ওকে বারবার মানা করছিল যে ওর বাবা মারা গিয়েছিল বলে ও পরীক্ষা দিতে পারেনি ভালো করে কিন্তু বোধি সেটা শোনেনি।


একটা জন্মদিনের অনুষ্ঠানে সান্তনা ট্রফি নিয়ে এত পাকামি করার কিছু ছিল না বোধির, আর কারোর জন্মদিনে তার বাবার মৃত্যু প্রসঙ্গ তোলাটা খুব বাজে কাজ হয়েছে, এমনটাই দাবি করছে একদল নেট নাগরিকরা।


Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending