Gantchora: ডাকাবুকো ছেলে ছেলে সাজের বনি কিনা সিঁদুর পরে খোঁপা করে বধূ বেশে! এ কী হলো গাঁটছড়ায়? আজকের পর্বেই হবে মহা চমক – Tolly Tales
Connect with us

Bangla Serial

Gantchora: ডাকাবুকো ছেলে ছেলে সাজের বনি কিনা সিঁদুর পরে খোঁপা করে বধূ বেশে! এ কী হলো গাঁটছড়ায়? আজকের পর্বেই হবে মহা চমক

Published

on

স্টার জলসার গাঁটছড়া ধারাবাহিকটি কোন কসুর রাখছে না দর্শকদের মন জয় করতে। না না, টুইস্ট ও আকর্ষণ মূলক বিষয় যেমন আনা হচ্ছে তেমন একের পর এক প্রমো সামনে আসছে আগামী পর্বের। ফলে টিআরপি বরাবর ভালো জায়গায় রয়েছে এই ধারাবাহিকের।

তবে আজকের পর্বে একটি চরিত্র পুরোপুরি পাল্টে যাবে। মানে যাকে বলা হয় মেকওভার। আর সেই চরিত্রটি হল বনি। ছোট চুল, টুপি, জিন্স, শার্ট বা টি শার্ট পরা বনি একেবারে নতুন চেহারায় হাজির হতে চলেছে আজকের পর্বে। এই চরিত্রে অভিনয় করা অনুষ্কা গোস্বামী প্রথম ধারাবাহিকের মধ্যে দিয়ে দর্শকদের মনে পাকাপাকিভাবে নিজের জন্য জায়গা করে নিতে পেরেছে।

এতদিন বনির একটা কুল অবতার দেখা গেছে। আজ যে লুকে সে এসে হাজির হবে তা দেখে অনেকেই চমকে যেতে বাধ্য। আয়নার সামনে ঘোমটা দিয়ে কানে দুল পড়ে দিদিদের মত সাজবে। একেবারে বধূর বেশে দেখা যাবে বনিকে এমনটাই বলছে নতুন আপডেট।

এতটা পড়ে বুঝতে পেরেছেন যে এবার গল্পে একটা নতুন টুইস্ট আসছে। এবার সিংহ রায় পরিবারের সদস্য হতে চলেছে খড়ি এবং দ্যুতির আরেকটি বোন বনি। হ্যাঁ, একদম চমকে উঠলেন তো?

আসলে কুণাল ও বনির বন্ধুত্ব খুবই ভালো। সব সময় তারা মজা করলেও একে অপরকে চোখে হারায় যেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী অনুষ্কা একটি ছবি শেয়ার করেছে যেখানে তাকে একেবারে লাল পাড় শাড়ি পরে সিঁথিতে এক হাত সিঁদুর নিয়ে দেখা যাচ্ছে। কপালে চন্দন দিয়ে কলকা আঁকা। মুখে একটা লাজুক ভাব। এই ছবিটা তুলে দিয়েছে তার পর্দার মেজদি অর্থাৎ নায়িকা শ্রীমা ভট্টাচার্য।

 

View this post on Instagram

 

A post shared by Anushka Goswami (@anushkagoswami__)

এই ছবিটি দেখে বহু মানুষ বিভিন্ন ধরনের কমেন্ট করেছে। সকলেই তাকে প্রশংসায় ভরিয়ে দিয়েছে। কারণ সত্যিই খুব মিষ্টি লাগছে অভিনেত্রীকে। আবার অনিন্দ্য চট্টোপাধ্যায় অর্থাৎ পর্দায় রাহুলের চরিত্রে অভিনয় করা এই অভিনেতা লিখেছেন “ব্যাস হয়ে গেল! আর কি এবার তুইও আয়, তোকেও জ্বালাই”।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending