Connect with us

Bangla Serial

Aditi Ghosh: বৌমা একঘর শেষ হয়েছিল আচমকা, সেই দুঃখ ভুলে এবার নতুন রূপে আসছেন ‘রিয়া’ অদিতি ঘোষ! দর্শকদের কাছে এবার কোন উপহার দিতে চলেছেন নায়িকা?

Published

on

মাত্র তিন মাস। তারপরেই হঠাৎ করে টেলিভিশনের পর্দা থেকে বন্ধ করে দেওয়া হয়েছিল ধারাবাহিক। স্বাভাবিকভাবেই কলাকুশলীরা মানসিকভাবে ভেঙে পড়েছিলেন। স্টার জলসার এই ধারাবাহিকটির নাম ছিল বৌমা একঘর। তবে ধারাবাহিকের গল্প কিন্তু আর পাঁচটা সাধারণ ধারাবাহিকের থেকে একেবারেই আলাদা। হাস্যরস মিশিয়ে উপস্থাপিত করা হয়েছিল দর্শকদের সামনে। কিন্তু জমলো না।

সিরিয়ালে একটি গুরুত্বপূর্ণ খলনায়িকার চরিত্রে ছিলেন অভিনেত্রী অদিতি ঘোষ। রিয়া চরিত্রটিকে ফুটিয়ে তুলেছিলেন তিনি। আমরা সেই সময় যোগাযোগ করেছিলাম নায়িকার সঙ্গে এবং তিনিও জানিয়েছিলেন হঠাৎ করেই গোটা বিষয়টা ঘটে গেল। যদিও তারপর অনেকটা সময় কেটে গিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Aditi Ghosh (@the_aditi_ghosh)

ধারাবাহিকে তাঁর অসাধারণ অভিনয়ের জন্য আজও অনুরাগীদের মাঝে সুনাম রয়েছে নায়িকার। এখন আবার নতুন ফর্মে ফিরে এসেছেন অদিতি। হ্যাঁ, সুখবর দিলেন নায়িকা। ‘বেদের মেয়ে জ্যোৎস্না’, ‘তিন শক্তির আধার ত্রিশূল’, ‘জয় বাবা লোকনাথ’ সহ একাধিক ধারাবাহিকের গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করা অদিতি খুব শীঘ্রই এক নতুন রূপে পর্দায় ফিরে আসবেন।

 

View this post on Instagram

 

A post shared by Aditi Ghosh (@the_aditi_ghosh)

এবার আর ধারাবাহিক নয়, বরং পরিচালক অর্পণ বসাক পরিচালিত নতুন ফিচার ফিল্মে অভিনয় করছেন তিনি। অভিনেত্রী তাঁর নিজস্ব সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে এই তথ্য শেয়ার করেছেন অনুরাগীদের জন্য। যদিও এই বিষয়ে এখনই বিস্তারিত কোনও তথ্য প্রকাশ করতে নারাজ অদিতি। তবে দর্শকরা উদগ্রীব হয়ে অপেক্ষা করছে যে আবার কোন চরিত্রে দেখা দেবেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Aditi Ghosh (@the_aditi_ghosh)

বৌমা একঘর ধারাবাহিক শেষ হবার পর থেকেই দর্শকরা অভিনেত্রীকে অহরহ প্রশ্ন করে চলেছিলেন যে তিনি আবার নতুন কোন কাজ করছেন কিনা। তাই এবার সুখবর আসতেই নায়িকা সেটা শেয়ার করে নিয়েছেন দর্শকদের সঙ্গে। খুব কম বয়সেই বাংলা টেলিভিশনের খলনায়িকা হয়ে উঠতে পেরেছেন তিনি। এটাকে নায়িকা নিজের অন্যতম সাফল্য বলেই মনে করেন।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending