হাত দিয়ে জ্বলন্ত মেইন সুইচ বন্ধ করে রাজুর পরিবারকে বাঁচাল টিয়া!’এসে গেছে গো জবার বোন’,হাসির রোল নেটপাড়ায় – Tolly Tales
Connect with us

Bangla Serial

হাত দিয়ে জ্বলন্ত মেইন সুইচ বন্ধ করে রাজুর পরিবারকে বাঁচাল টিয়া!’এসে গেছে গো জবার বোন’,হাসির রোল নেটপাড়ায়

Published

on

স্টার জলসায় কিছুদিন আগেই আরম্ভ হয়েছে নতুন ধারাবাহিক বৌমা একঘর। জি বাংলার খেলনা বাড়ির সঙ্গে একই দিনে শুরু হয়েছিল এই ধারাবাহিক।তবে টিআরপিতে সুবিধা করতে পারছে না এই ধারাবাহিক তার কারণ গল্পের শুরুটা মজার হলেও পরবর্তীকালে গল্প দেখা যাচ্ছে কেটে গেছে এদিক-ওদিক এবং নায়কের ভূমিকায় দিব্যজ্যোতি কে একদম ভালো লাগছে না দর্শকদের।

সুস্মিতা দে,তাকে আমরা অপু হিসেবে দেখে অভ্যস্ত সেখানে নতুন চরিত্র টিয়া হিসাবে তার আলাদা করে কোনো ভূমিকা তৈরি হয়নি।আর এবার এমন একটি এপিসোড দেখানো হলো স্টার জলসার ফেসবুক পেজে যা দেখে সোশ্যাল মিডিয়ায় হচ্ছে তুমুল সমালোচনা।

টিয়া ঘরের জানালা দিয়ে দেখতে পায় বাড়ির মেইন সুইচে আগুন ধরে গেছে।সে ছুটে এসে নিজের হাত দিয়ে সেই জ্বলন্ত মেইন সুইচ বন্ধ করে দেয় আর বাড়ির কারেন্ট অফ হয়ে যায়। তখন সেখানে দৌড়ে আসে বাড়ির বাকিরা। এরপর টিয়াকে মাথায় তুলে নাচবে রাজুর পরিবার।

আর এই দৃশ্য দেখে হাসি থামতেই চাইছে না দর্শকদের। তারা বলছেন যে, বাড়ির মেইন সুইচে এত বড় আগুন লাগল আর তখনও কারেন্ট ছিল? তারপরে খালি হাতে জ্বলন্ত মেইন সুইচ হাত দিয়ে কী করে টিয়া বন্ধ করলো? এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় আবার শুরু হয়ে গেছে কটাক্ষ।


সকলেই টিয়াকে বলতে শুরু করেছে যে সে হলো কে আপন কে পর ধারাবাহিক এর জবার বোন। কারণ জবার এরকমভাবে সাহসিকতা দেখানোর নজির রয়েছে, কাঁচি দিয়ে বম্বের তার কেটেছে। কারো মতে ডিরেক্টর ইলেকট্রিশিয়ান ছিলেন নয়তো অতিরিক্ত গাঁজা খেয়ে ফেলেছেন।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending