Connect with us

Bangla Serial

পল্লবীর থেকে জোর করে টাকা নিত, নায়িকার থেকে ৮০ লক্ষ টাকা হাতিয়ে নিজের আর বাবার নামে বিলাসবহুল ফ্ল্যাট কেনে সাগ্নিক! গোপন খবর জানাচ্ছেন পরিচারিকা

Published

on

গতকাল টলিউড অভিনেত্রী পল্লবী দের মৃত্যুর পর থেকে ক্রমশ ঘনিয়েছে রহস্য। মৃত্যুর একদিন আগে অব্দি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন নানা ছবি। সেখানে বিষণ্নতা বা হতাশার কোনো লক্ষণ খুঁজে পাওয়া যায়নি।

নায়িকার মৃত্যুর পর তৎক্ষণাৎ তদন্ত শুরু করেছে পুলিশ আর এই বিষয়ে নায়িকার প্রেমিক সাগ্নিক চক্রবর্তীকে জেরা করা শুরু হয়ে গিয়েছে। এমনকি দফায় দফায় নায়িকার পরিবার এবং তাঁর প্রেমিকের পরিবারের সঙ্গেও কথাবার্তা চালাচ্ছে পুলিশ। এর মধ্যে দিয়েই উঠে এলো আরও একটি গোপন তথ্য।

অভিনেত্রী পল্লবী দের উপর নাকি আর্থিকভাবে অনেকটাই নির্ভর করতেন তাঁর প্রেমিক সাগ্নিক। একাধিক বার নিজের প্রয়োজনে পল্লবীর থেকে টাকা নিতেন। ইদানীং পল্লবীর সঙ্গে আর্থিক বিষয় নিয়ে মাঝে মধ্যেই ঝামেলা হতো তাঁর। এই দাবি করছে অভিনেত্রীর পরিবার।

তারা অভিযোগ জানাচ্ছে অভিনেত্রীর থেকে টাকা নিয়ে নিউটাউনের ৮০ লক্ষ টাকা দামের ফ্ল্যাটটি কিনেছিলেন সাগ্নিক।

তবে তার মালিকানা ছিল সাগ্নিক এবং তাঁর বাবা সুভাষ চক্রবর্তীর নামে। আবার একটি দামি গাড়িও কিনেছিলেন সাগ্নিক। অভিনেত্রীর মাসি সংঘমিত্রা ভট্টাচার্য্য জানান দুজনের একটি জয়েন্ট অ্যাকাউন্ট ছিল যেখানে ১৫ লক্ষ টাকা ফিক্সড ডিপোজিট রয়েছে। কিন্তু জেরায় এ বিষয়ে কিছু স্বীকার করেননি সাগ্নিক।


পল্লবী আর্থিক সমস্যায় ভুগছিলেন সেই খবর দিয়েছেন অভিনেত্রীর বাড়িতে কাজ করা এক পরিচারিকা। গড়ফার ওই ফ্ল্যাটে যে পরিচারিকা কাজ করতেন, তাঁর সঙ্গে পূর্ব পরিচয় ছিল পল্লবীর মাসির। সেই পরিচারিকাই জানালেন মাঝে মাঝে দুজনের মধ্যে আর্থিক বিষয়ে ঝামেলা হতো এবং সেটি মাঝে মাঝে ভয়ানক রূপ নিত।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending