Gouri Elo: গৌরীর তেজে ঘোষাল বাড়ি ছেড়ে পালাল ভন্ড শৈল মা, ধারাবাহিক থেকে চান্দ্রেয়ী নিচ্ছেন বিদায়! শৈল মা ছাড়া যে গৌরী এলো দেখার মজাটাই নেই, আক্ষেপ দর্শকদের – Tolly Tales
Connect with us

Bangla Serial

Gouri Elo: গৌরীর তেজে ঘোষাল বাড়ি ছেড়ে পালাল ভন্ড শৈল মা, ধারাবাহিক থেকে চান্দ্রেয়ী নিচ্ছেন বিদায়! শৈল মা ছাড়া যে গৌরী এলো দেখার মজাটাই নেই, আক্ষেপ দর্শকদের

Published

on

বর্তমানে গৌরী এলো ধারাবাহিকটি বেশ জনপ্রিয়তা লাভ করেছে দর্শকদের মধ্যে। ধার্মিক আধারে তৈরি এই ধারাবাহিকটি মানুষের ভালই লাগে তবে অনেকের কাছে গৌরীর অভিনয় একদম পছন্দ না। এতদিন হয়ে গেল এবার একটু এক্সপ্রেশন ভালো করা উচিত বলে মত অনেকের। তবে গৌরী অর্থাৎ মোহনা মাইতি একদম বাচ্চা মেয়ে এখনো মাধ্যমিক দেয়নি তাকে নিয়ে এত তুল্যমূল্য বিচার করা বোধহয় ঠিক নয়।

তবে বিশাল টক্কর দিচ্ছেন শৈল মা। তিনি না থাকলে ধারাবাহিকটা জমবেই না। ভিলেনের ভূমিকায় তিনি অনবদ্য। সত্যি কথা বলতে শৈল মা আছে বলেই গৌরীর ভূমিকা দর্শকদের আরো ভালো লাগছে। কিন্তু হঠাৎ করে জানা গেল শৈল মা ধারাবাহিক ছেড়ে চলে গেছে।

তাহলে কি গল্পে কোন নতুন মোড় আসতে চলেছে? কারণ সাম্প্রতিক প্রোমো অনুযায়ী আমরা দেখেছি গৌরীকে অজ্ঞাতকূলশীল বলে ধাক্কা মেরে বার করে দেবে শৈল মা। কিন্তু ভগবানের মায়ায় কি শেষ পর্যন্ত শৈল মা’ই বাইরে চলে গেল ঘোষাল বাড়ির? আগামী বেশ কিছুদিন আমরা দেখতে পাবো না শৈল মা’কে।

 

View this post on Instagram

 

A post shared by Chandreyee Ghosh (@chandreyee.ghosh)

অনেকেই খবরটা শুনে আনন্দিত হয়েছেন তবে সকলের মনে হচ্ছে যে শৈল মা না থাকলে তো এবার মজাই আসবে না।আপনাদের জন্য জানিয়ে রাখি যে সাময়িকভাবে আপনারা শৈল মাকে দেখতে পাবেন না এপিসোডে কয়েকদিন তার কারণ এই ভূমিকায় যিনি অভিনয় করছেন সেই অভিনেত্রী চান্দ্রেয়ী ঘোষ বেড়াতে গিয়েছেন পাহাড়ে। আসলে স্বাধীনতা দিবসের ছুটিতে কমবেশি অনেক অভিনেতা অভিনেত্রী পাহাড়-সমুদ্রে বেড়াতে চলে গেছিলেন। তাদের মধ্যে চান্দ্রেয়ী ঘোষ একজন।

 

View this post on Instagram

 

A post shared by Chandreyee Ghosh (@chandreyee.ghosh)

তার সোশ্যাল মিডিয়া প্রোফাইলে গেলেই দেখা যাবে তিনি সপরিবারে মুসৌরি বেড়াতে গেছেন। এতদিনে হয়তো ফিরেও এসেছেন তবে যে কদিন থাকেনি সেই কদিন হিসেবে অল্প কিছু সময় তাকে দেখা যাবে না তবে তারপরেই আবার স্বমহিমায় বদমাইশি করতে পর্দায় ফিরে আসবেন শৈল মা।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending