Bangla Serial

Best Child Actor: ‘সোনা, রুপা’ থেকে শুরু করে ‘মিষ্টি’, এখন বাংলা টেলিভিশনে খুদে শিল্পীদের রাজত্ব! আপনার মতে বর্তমান সময়ে কে সর্বাধিক জনপ্রিয়? কাকে ভোট দেবেন?

এই মুহূর্তে মানুষের বিনোদনের একটা বড় অংশ হয়ে উঠেছে টেলিভিশন চ্যানেলগুলি। আর সেখানে জনপ্রিয়তা রয়েছে সবচেয়ে বেশি ধারাবাহিকগুলির। প্রতিটি ধারাবাহিকই দর্শকের কাছে আলাদা আলাদা গল্প তুলে ধরে আর যা মানুষের কাছে অত্যন্ত জনপ্রিয়। বাংলা টেলিভিশনেও এমন বহু ধারাবাহিক রয়েছে যেগুলোকে দর্শক অগাধ ভালোবাসা দিয়েছে। প্রতিদিন বিকেল থেকে শুরু করে রাত পর্যন্ত একের পর এক ধারাবাহিক আসে আর সেগুলি দেখার জন্য মুখিয়ে থাকে বাংলার দর্শক।

বাংলা টেলিভিশনের দুনিয়ায় এই মুহূর্তে প্রথম সারির ২ টেলিভিশন চ্যানেল হল জি বাংলা এবং স্টার জলসা। প্রতি সপ্তাহে টিআরপি তালিকাতে এই তুই চ্যানেলের ধারাবাহিকগুলি একে অপরের সঙ্গে রীতিমতো টক্কর দেয়। বেঙ্গল টপার হওয়া থেকে শুরু করে স্লট লিডার এই সবকিছুতেই চলে প্রতিযোগিতা। তবে কখন কোন ধারাবাহিককে কি গল্পের ট্রাক চলছে সেটার উপর ভিত্তি করে গড়ে ওঠে মানুষের মধ্যে এগুলির জনপ্রিয়তা।

Anurager Chhowa - Watch Episode 253 - Rupa Enters the Sen House on Disney+  Hotstar

আর সম্প্রতি সময় দেখা গেছে ধারাবাহিক গুলিতে যদি শিশুদের ট্র্যাক আনা হয় তাহলে পরিবর্তন হয় তার জনপ্রিয়তা। এমন বহুবার দেখা গেছে টেলিভিশনের যে একটা ট্র্যাক চলতে চলতে হঠাৎই কয়েক বছরের লিপ নেওয়ার পর যদি এক বা দুই শিশু শিল্পি নিয়ে আসা হয় তাহলেই তার জনপ্রিয়তা অনেকটা বেড়ে যায়। এরমধ্যে বর্তমানে নাম রয়েছে বেশ কিছু ধারাবাহিকের যেমন অনুরাগের ছোঁয়া, মিঠাই, প্রভৃতি। এছাড়াও এর আগে ছিল মা,পটল কুমার গানওয়ালা, ফিরকি প্রমূখ।

তবে বর্তমানে বাংলায় কোন শিশু শিল্পীর জনপ্রিয়তা সবচেয়ে বেশি। তার কারণ এখন যে ধারাবাহিক গুলি দর্শকদের চর্চার কেন্দ্রবিন্দু হয়ে রয়েছে সেগুলিতে শিশু শিল্পীর সংখ্যাই বেশি। যেমন অনুরাগের ছোঁয়া বা মিঠাই দুটোকে নিয়েই সোশ্যাল মিডিয়াতে এখন তুমুল চর্চা চলে।

মিঠাই-সিডের ছেলে শাক্যর আসল পরিচয় জানেন? খুদেকে চেনেন মোদিও! গান শুনলে  চমকে যাবেন | Mithai Viral Video who is mithai s child actor shakya in real  life know more about dhritishman ...

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক হল স্টার জলসার অনুরাগের ছোঁয়া।নতুন বছর পড়ার সাথে সাথে এই ধারাবাহিক টিআরপি তালিকায় শীর্ষস্থান দখল করে রেখেছে। তবে সেই ধারাবাহিকের এত জনপ্রিয়তার বর্তমানে মূল কারণ হলো সূর্য দীপার দুই যমজ মেয়ে সোনা এবং রূপা। তাদের দুজনের কথাবার্তা বা চটপটে ভাব এসব কিছুই দর্শকদের কাছে দারুন জনপ্রিয় হয়ে উঠেছে।

Anurager Chhowa - Watch Episode 226 - Urmi's Wicked Ploy Against Sona on  Disney+ Hotstar

এরপরে রয়েছে এ মিঠাইয়ের দুই খুঁদে শিল্পী। একজন হল মিঠাই সিদ্ধার্থের ছেলের শাক্য এবং অন্যজন হল তাদের মেয়ে মিষ্টি। এতদিন শাক্যর কথা সকলেই বলতো মিঠাই ভক্তরা এবার মিষ্টি আসার পরে তার থেকে কেউই চোখ ফেরাতে পারছে না। এখন তাদেরই জনপ্রিয়তা ও বিপুল পরিমাণে বৃদ্ধি পেয়েছে দর্শকদের মধ্যে।

Mithai: মনোহরায় প্রথম পা রাখল এঞ্জেল! বাবা মেয়ের মিষ্টি মুহূর্ত দেখে চোখ জুড়ল দর্শকদের

এরপরে রয়েছে বোধিসত্ত্ব। জি বাংলার কিছুদিন আগেই শেষ হয়েছে একটি ধারাবাহিক যার নাম ‘বোধিসত্ত্বের বোধবুদ্ধি’। এই ধারাবাহিকে বোধিসত্তর ভূমিকায় যে খুদে শিল্পীকে দেখা গিয়েছিল তাকে দেখেও দর্শকরা ভালোবাসায় ভরিয়ে দিয়েছিল। এত ছোট বয়সে এত সুন্দর অভিনয় করে রীতিমতো দর্শকদের মন প্রাণ যেতে নিয়েছিল এই খুদে শিল্পী।

 

 

Mouli Ghosh