Bangla Serial

Jagadhatri: কাঁকনকে মারতে এসে হাতে নাতে ধরা পড়লো চিন্টু সিং! দিব্যা সেনের সাজানো ষড়যন্ত্রর পোল গেলো খুলে! এবার মুখার্জি বাড়ি কি গ্রহণ করবে জগদ্ধাত্রীকে পুত্রবধূ হিসেবে?

বিগত কয়েক সপ্তাহ ধরে সেরা বাংলা সিরিয়ালের তকমা পেয়েছে ‘জগদ্ধাত্রী’। ইতিমধ্যে নায়িকার অ্যাকশনধর্মী প্লট দর্শকদের কাছে বেশ আকর্ষণীয় হয়ে উঠেছে। একজন গৃহিণীর পাশাপাশি জ্যাজ় হয়ে দুষ্টের দমন এবং শিষ্টের পালন করে চলেছে জগদ্ধাত্রী। বিগত কয়েক সপ্তাহে কখনও ৮-এর কম হয়নি ‘জগদ্ধাত্রী’র স্কোর। টিআরপি তালিকায় রমরমিয়ে চলেছে ‘জগদ্ধাত্রী’।

উল্লেখ্য, সিরিয়ালে জ্যাজ়, অর্থাৎ জগদ্ধাত্রীর চরিত্রে অভিনয় করছেন অঙ্কিতা মল্লিক। কেবল সংলাপ বলা নয়, মুখভঙ্গীর কৌশল কিংবা চোখার ভাষা নয়, অঙ্কিতাকে রীতিমতো অ্যাকশন করতে দেখা গিয়েছে এই ধারাবাহিকে। বর্তমানে সিরিয়ালে তাঁর দুটি রূপ – একটি, সে বাড়ির বউ ও অন্যটি, পরিচয় গুপ্ত রাখা ‘জ্যাজ়’। সে তার স্বামীর সাথেই সমস্ত রহস্য সমাধান করে।

যারা ধারাবাহিকটি দেখেন তারা জানেন, একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল, যেখানে জগদ্ধার্থীর জা কৌশিকী মুখার্জিকে মারতে গিয়ে তার ছোট্ট মেয়ে কাঁকনের গায়ে গুলি লাগে। যেখানে কৌশিকীর দিকে গুলি করলেও নিজের মাকে বাঁচানোর জন্য কাঁকন সেখানে উপস্থিত হয়। কৌশিকীকে করা গুলি কাঁকনের বুকে এসে লাগে, আর সেখানেই মাটিতে লুটিয়ে পড়ে কাঁকন। তারপরেই তাকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। সেখানেই এখনও মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে কাকন।

হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে এখন কিছুটা সুস্থ কাঁকন। কিন্তু এখনও তাদের মাথা থেকে বিপদ নামেনি। কৌশিকী ও কাকন দুজনকে মারতে ইতিমধ্যে হাসপাতালে এসেছে দুজন গুন্ডা। পরবর্তী পর্বের প্রমো থেকে জানা যায়, গুন্ডা চিন্টু ফের কাকন ও তার মা কৌষিকীকে মারতে হাসপাতালে ওয়ার্ড বয় সেজে পিস্তল নিয়ে ঢোকে। এদিকে কৌশিকী তার স্বামী সমরেশ চট্টোপাধ্যায়কে সন্দেহ করে যে সেই তার মেয়েকে খুন করার চেষ্টা করেছে। যখন সমরেশ মেয়েকে দেখতে হাসপাতালে আসে তখন তাকে বাধা দেয় কৌশিকী। এবং সেখান থেকে চলে যেতে বলে।

যখন সমরেশ কাকনের ঘর থেকে বেরোয় তখন সে দেখতে পায় চিন্টুকে। এবং সে চিনে ফেলে যে এই চিন্টুই সেদিন অনুষ্ঠানে গুলি চালিয়েছিল। আর তখন তাকে ধরে ফেলে। এবং নন্দিনীও চিন্টুকে দেখে জগদ্ধার্থীকে খবর দেয়। জগদ্ধার্থী সেখানে সেইসময় উপস্থিত হয় ও সমরেশের সাহায্যে চিন্টুকে ধরতে পারে। তারপর তার থেকে দিব্যিয়া সেনের সব ষড়যন্তের কথা জানে। অন্যদিকে জগদ্ধার্থী বোনের স্বামী উৎসবের ঘর তল্লাশি করে যে জুতো জোড়া পায়। সেটি ফরেনসিকে পাঠিয়ে দেয়। এরপরই দেখার আসল দোষীকে পেয়ে কি শাস্তি দেবে জগদ্ধাত্রী?

Titli Bhattacharya