Bangla Serial

New Serial: বাংলা টেলিভিশনের পর্দায় আসছে নতুন ধারাবাহিক! বাচ্চারা খুশি হবে সবথেকে বেশি! কবে থেকে কোন চ্যানেলে দেখতে পাবেন?

প্রায় সকলেরই জানা যে বিভিন্ন চ্যানেলে শুরু হয়েছে বিভিন্ন নতুন ধারাবাহিক(Serials)। আর নতুনকে জায়গা করে দিতে পুরোনোকে তো সরে যেতেই হয়। এমনটা প্রযোজ্য সিরিয়াল জগতেও।‌ সেখানেও নতুন ধারাবাহিককে জায়গা করে দিতে সরে যেতে হয় পুরোনো ধারাবাহিককে। আর বর্তমান সময়ে তো এই ঘটনা আকছার ঘটছে। আর সেই ধারাবাহিকতাতেই টেলিভিশনের পর্দায় আসছে আর‌ও একটি নতুন ধারাবাহিক।

পৌরাণিক কাহিনী নিয়ে সিরিয়াল, সিনেমা ভারতবর্ষে অত্যন্ত প্রচলিত। দর্শকরা ভীষণ রকম ভাবে পছন্দ করে থাকেন। সে রামায়ণ হোক বা মহাভারত, দেবী দুর্গা মা লক্ষ্মী, শনিদেব, ভগবান কৃষ্ণকে নিয়ে ধারাবাহিক এর আগেও বহুবার দেখেছে ভারতীয় দর্শক। আর এবার ফের একবার পৌরাণিক কাহিনী অবলম্বনে শুরু হতে চলেছে এক ধারাবাহিক। বিশেষ করে বাংলায় এবার তৈরী হচ্ছে এই পৌরাণিক কাহিনী। এর আগে স্টার জলসার পর্দায় মহাভারত দেখেছে বাঙালি দর্শক। আর এবার আসছে নতুন এক পৌরাণিক কাহিনী।

তবে এবার স্টার জলসা বা জি বাংলা নয় কালার্স বাংলার পর্দায় আসার খবর রয়েছে নতুন এই পৌরাণিক কাহিনীর। সুরিন্দর ফিল্মসের প্রযোজনায় শুরু হতে চলেছে এই নতুন ধারাবাহিক। যদিও এখনও এই ধারাবাহিকের কাস্টিং ঠিক হয়নি। শুধুমাত্র এই ধারাবাহিক আগমনের খবর মিলেছে মাত্র। শুধুমাত্র কাহিনী নিয়ে চ্যানেলের সঙ্গে চুক্তি করেছে প্রযোজনা সংস্থা। এখনও অনেক কাজ বাকি।

উল্লেখ্য, প্রথমে এই ধারাবাহিকের আসার কথা ছিল জি বাংলার পর্দায়। তবে এই মুহূর্তে কোন‌ও পৌরাণিক ধারাবাহিক করতে রাজি নয় জি বাংলা। আর সেই কারণেই এই ধারাবাহিক আসছে কালার্স বাংলায়। জানা গেছে হনুমানজির জন্ম থেকে তার রাম ভক্ত হয়ে ওঠার প্রতিটা মুহূর্ত উঠে আসবে এই গল্পে। একইসঙ্গে এই ধারাবাহিকে জায়গা করে নেবেন রাম-সীতা। হনুমানজির আরাধ্য তাঁরা। আর তাই এবার হনুমানজির কাহিনী উঠে আসতে চলেছে বাংলা টেলিভিশনের পর্দায়। আর এই পৌরাণিক কাহিনী দেখতে উদগ্রীব দর্শকরা।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।