Bangla Serial

Nayika Number One: শাশুড়ি বৌমার কচকচানি নয়, টলিপাড়ার জুনিয়র আর্টিস্টদের লড়াইকে নিয়ে আসছে নতুন সিরিয়াল! একেবারে ভিন্ন স্বাদের গল্প! দেখতে ভুলবেন না…

২০২৩ শুরু হওয়ার সাথে সাথে এসেছে নানান নতুন ধারাবাহিক। পাশাপাশি কিছু ধারাবাহিক ইতির খাতায় নামও লিখিয়েছে। আবার কিছু ধারাবাহিকে এসেছে নতুন নতুন টুইস্ট। বদলেছে সম্প্রচারের সময়ও। এবার নতুন ও পুরোনো মেগাকে জোড়দার টেক্কা দিতে চলছে কালার্স বাংলার ‘নায়িকা নম্বর ১’ (Nayika No 1)।

ইন্ডাস্ট্রি ‘জুনিয়র আর্টিস্ট’ ছাড়া অচল। তবুও বরাবরই অবহেলিত থেকে যায় এই শিল্পীরা। তাঁদের লড়াইকে কুর্নিশ জানিয়ে কালার্স বাংলায় আসতে চলেছে নতুন মেগা ‘নায়িকা নম্বর ১’। বৃহস্পতিবার এই ধারাবাহিকের প্রোমো প্রকাশ্যে এসেছে। ব্লুজ প্রোজাকশনের এই ধারাবাহিকের লিড রোলে থাকছেন ঋতব্রতা দে। ব্লুজের এই উদ্যোগটা সত্যিই প্রশংসনীয়। দর্শকরা এই নতুন ধারাবাহিকের অপেক্ষায় রয়েছে।

বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা ঋতব্রতা। এর আগে ‘কন্যাদান’ সিরিয়ালে বিথীর চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। তবে এবার একদম অন্যরকম লুকে দর্শক দেখতে পাবে তাঁকে। প্রথম প্রোমোয় ঋতব্রতার যে লুক দেখানো হয়েছে, তা বেশ পছন্দ হয়েছে দর্শকদের। প্রমো থেকে জানা যায়, টলিপাড়ায় জুনিয়র আর্টিস্ট হিসাবে কাজ করে শীতলা ওরফে শীলা শিকদার।

এই ধারাবাহিকের মাধ্যমে উঠে আসবে অনস্ক্রিনে পেছনের কিছু সত্য ঘটনা। গ্ল্যামার দুনিয়ায় পা রেখেও পিছনের সারিতেই বছরের পর বছর থেকে যেতে হয় বহু দক্ষ শিল্পীকে। স্বপ্নের কাছাকাছি গিয়েও, আসল স্বপ্নপূরণ প্রায় হয় না প্রায় অনেকেরই। একটি দৃশ্যে অভিনয় করার জন্য ঘণ্টার পর ঘণ্টা বসে থাকতে হয় অভিনেতাদের। তবুও লড়াই জারি থাকে।

nayikano1

এবার এই অবহেলিত শিল্পীদের গল্পই আনছে ব্লুজ প্রোজাকশন। টলিপাড়ায় জুনিয়র আর্টিস্ট হিসেবে কাজ করে শীতলা শিকদার স্বপ্ন দেখে, এক দিন সে ইন্ডাস্ট্রির এক নম্বর নায়িকার সিংহাসনে বসবে। নিজেকে শীতলা নয়, শীলা বলে পরিচয় দিতেই সে বেশি স্বচ্ছন্দ। কিন্তু স্বপ্ন আর বাস্তবের মধ্যে যে বিস্তর ফারাক। মধ্যবিত্ত পরিবার থেকে উঠে আসা শীতলার স্বপ্নপূরণের সেই জার্নি তুলে ধরবে শত শত শিল্পীদের লড়াইয়ের গল্প।

Titli Bhattacharya