Bangla Serial

Mithai: আসছে ‘মিঠাই ২’! শেষ হতে চলেছে ‘মিঠাই’, শাক্য-মিষ্টি বড় হবে! হ্যাপি এন্ডিং হবে এই মেগার?

সম্প্রতি ‘খেলনা বাড়ি’ একলাফে এগিয়েছে বেশ কয়েক বছর। গুগলি আর মিতুলের ছেলে বড়ো হয়ে গিয়েছে। এবার জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’তেও আসতে চলেছে একই প্লট। তিন বছর ছুঁতে চলল এই ধারাবাহিক। দুষ্টু – মিষ্টি মেয়ের চটাং চটাং কথা, ভাঙাচোরা ইংরেজি শব্দ, অসাধারণ অভিনয় দক্ষতা জনপ্রিয় করেছিল মিঠাইকে।

পাশাপাশি মিঠাই-উচ্ছেবাবুর জুটিও বেশ প্রিয় দর্শকদের। বর্তমানে ধারাবাহিকের গল্প যেদিকে এগোচ্ছে, তাতে বহুদিন ধরেই মিঠাই বন্ধ হয়ে যাওয়ার গুঞ্জন শোনা যাচ্ছে। শোনা যাচ্ছে, ‘মিঠাই’তে আসছে নতুন মোড়। ‘খেলনা বাড়ি’র মতোই ‘মিঠাই’ও একলাফে পাড়ি দেবে বহু বছর। শোনা যাচ্ছে ১০ বছর এগোবে এই মেগা।

মিষ্টি, শাক্য অনেক বড় হয়ে যাবে সেখানে। শুধু তাই নয়, ফিরে আসছে মিঠাই-থেকে চলে যাওয়া চরিত্রগুলি। হয়তো তারসাথেই বিদায় নেবে কিছু রয়ে যাওয়া চরিত্র। এমনকি এটাও শোনা যাচ্ছে, মিঠাই’তে আসবে জনপ্রিয় কিছু শিল্পী। আর সকলকে দেখিয়েই হ্যাপি এন্ডিং করতে চলেছে ‘মিঠাই’। তবে দুঃখের কিছু নেই।

‘মিঠাই’ ভক্তদের জন্য সুখবর। লেখিকা ‘মিঠাই’-এর এরূপ এন্ডিং করার কারণ হল ‘মিঠাই ২’ আসতে চলেছে এরপর। আর সেখানে গল্প এগোবে মিষ্টি ও শাক্যকে নিয়ে। তাদের জীবন নিয়েই লেখিকা তাঁর প্লট লিখছে। আর সেই গল্পের পথ একটি বর্তমানে স্লটেও আসবে চেঞ্জ। যদিও সেই খবর সত্য না মিথ্যা তা নিশ্চিত ভাবে জানা নেই।

এরূপ গুঞ্জন উঠছে যে ‘মিঠাই’তে বড় ধামাকা দিয়েই হ্যাপি এন্ডিং হতে চলেছে। দর্শকরাও এমনই কিছু আর্জি জানিয়েছেন লেখকের কাছে। ‘খেলনা বাড়ি’তে যেরূপ মোড় এসেছে, সেরম মোড়ের অপেক্ষায় মিঠাই ভক্তরা। তারা চান, সেরূপ মিঠাই’ও শাক্য আর মিষ্টিকে নিয়ে এপিসোড দিক। আর তারপরই শেষ হোক ‘মিঠাই’। এবার যাদু কোন মোড় নিতে চলেছে ‘মিঠাই’ তা নিয়ে এখনও অফিসিয়ালি কিছু জানানো হয়নি।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।