Connect with us

Bangla Serial

দাদাই ঠাম্মির ফুলশয্যা করাবে আজ মিঠাই রানী! সাহায্য করবে ঠাম্মির হবু বৌমা অনুরাধা ম্যাম,’নিজের ফুলশয্যা হলো না দাদাই ঠাম্মির ফুলশয্যা করাতে গেছে’, হাসছেন মিঠাই ভক্তরা

Published

on

অবশেষে মিঠাইতে শেষ হয়েছে ছেলে বনাম মেয়ের যুদ্ধ কিন্তু দাদাই ঠাম্মির যুদ্ধ এখনো শেষ হয়নি।মিঠাইয়ের বুদ্ধিতে অল্পবয়সী ছেলে-মেয়েদের মধ্যে মিল হয়ে গেছে কিন্তু এখনো দাদাই ঠাম্মির মিল হয়নি। তবে দুজনেই থাকতে পারছে না দুজনকে ছাড়া কিন্তু মুখে কেউ একে অপরকে বলবে না। ঠাম্মির প্রচুর অভিমান হয়েছে দাদা এর উপর আর দাদা এবার ঠিক করেছে ঠাম্মিকে কিছু বলবে না।

সেই জন্য আসরে নেমেছে মিঠাই রানী। নতুন প্ল্যান ভাঁজতে চলে এসেছে সে। তার প্ল্যান শুনে দর্শক তো থ হয়ে গেছে। এ পাগলি মেয়েটা বলে কী! এসব একমাত্র মিঠাইতেই সম্ভব।

মিঠাই ঠিক করেছে দাদাই আর ঠাম্মির ফুলশয্যা দেবে। পিপির তো মাথায় হাত। নিজের বুড়ো বাবা মায়ের ফুলশয্যার নিজের হাতে রচনা করবে পিপি, এ কথা ভাবতেই পাচ্ছে না। কিন্তু মিঠাই তো কোমরে হাত দিয়ে ঠিক করেই ফেলেছে দাদাই আর ঠাম্মির আজ রাতে ফুলশয্যা দেবে আর তাতে সাহায্য করবে অনুরাধা ম্যাম।

অনুরাধার কাছে আজকে যাবে মিঠাই রানী সঙ্গে সমরেশও যাবে। তারপর প্ল্যান মাফিক অনুরাধা কী সুন্দর কৃষ্ণঠাকুরের মূর্তি নিয়ে আসবেন ঠাম্মির কাছে আর বলবেন যে দাদাই গিফটটা পাঠিয়েছে ঠাম্মিকে।তখন সামনে কিছুটা নিমরাজি হবে দাদার সঙ্গে ভাব করতে তবে মাঝে তোর্সা এসে আবার গন্ডগোল পাকানোর চেষ্টা করলে মহিলা বাহিনী ধরে দেবে তোর্সাকে ভালো করে।

এরপর ঠাম্মি কে সাজিয়ে গুছিয়ে ফুল দেওয়া ঘরে নিয়ে যাবে মিঠাই শ্রী নিপা আর অন্যদিকে দাদাইকে সাজিয়ে নিয়ে আসবে ছেলের দল। বাকিটা কী হবে সেটা জানার জন্য আপনাকে এপিসোড দেখতে হবে। তবে এবার দাদাই ঠাম্মির মিল দেখিয়ে খুব সম্ভবত মনে হচ্ছে সমরেশ এবং অনুরাধার ট্র্যাকটা আনা হবে।।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending