Bangla Serial

Mithai: জল্পনায় সিলমোহর! শেষ করার আগে ফিরে এলো দাদু-ঠাম্মি! উচ্ছে বাবুর আনন্দ দেখে প্রাণ ফিরে পেল ফ্যান

মিঠাই ধারাবাহিকে যৌথ পরিবারের একাত্মতা, সদস্যদের একে অপরের প্রতি ভালোবাসা, হাসি-মজা, হইহুল্লোড় দর্শকদের মনোরঞ্জন করেছিল।
এই ধারাবাহিক দর্শকদের দারুণ ভাবে মনে ধরেছিল। বলা যায় বাংলা টেলিভিশনের দুনিয়ায় ইতিহাস সৃষ্টি করে এখন শেষের মুখে দাঁড়িয়ে রয়েছে এই ধারাবাহিক।

উল্লেখ্য, এই ধারাবাহিকের নায়ক-নায়িকা জুটি দর্শকদের কাছে ভীষণ প্রিয়। তবে শুধু নায়ক-নায়িকা‌ই নয়। এই ধারাবাহিকের প্রত্যেকটি সদস্য‌ই দর্শকদের মনের খুব কাছাকাছি থেকেছে সব সময়।

যদিও ধীরে ধীরে এই ধারাবাহিক থেকে সরে যান বহু চরিত্র। শুধু গুরুত্বপূর্ণ কিছু চরিত্রকে বাদ দিয়ে বাকি চরিত্রদের আর দেখা যেতনা। এই নিয়ে ক্ষোভ ছিল দর্শকদের।

আর এবার শেষের মুখে দাঁড়িয়ে সমস্ত ধারাবাহিকের সদস্যদের দেখা যাবে এই ধারাবাহিকে। ইতিমধ্যেই এই ধারাবাহিকে ফিরেছেন দাদু-ঠাম্মি। সিদ্ধেশ্বর মোদক মনোহরায় ফিরতেই প্রাণ ফিরে পেয়েছে মিঠাই। শোনা যাচ্ছে, শেষের দিকে যত এগোবে এই ধারাবাহিক সবাই ধীরে ধীরে ফিরে আসবেন।

উল্লেখ্য, আদৌ কি মিঠাই বন্ধ হচ্ছে? নাকি অন্যান্য ধারাবাহিকের মতো নতুন অধ্যায় শুরু হবে মিঠাইতে? এই বিষয়ে মিঠাই ধারাবাহিকের নায়িকা সৌমীতৃষা কুন্ডু জানিয়েছেন, না নতুন অধ্যায় আসবে না। আগামী এক মাসের মধ্যেই মিঠাই বন্ধ হয়ে যাবে‌। এক‌ইসঙ্গে তিনি জানিয়েছেন মিঠাই ধারাবাহিক আরও আগেই বন্ধ হয়ে যেত। কিন্তু নানা কারণে সময় পিছিয়েছে। আর সেই কারণেই এবার ফিরিয়ে নিয়ে আসছে হচ্ছে পুরনো সব চরিত্রদের।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।